রামগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর নগদ অর্থ লুট ও হামলায় আহত ১ ব্যবসাযী - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, 8 April 2021

রামগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর নগদ অর্থ লুট ও হামলায় আহত ১ ব্যবসাযী



রামগঞ্জ( লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ 

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা নোয়াগাঁও ইউনিয়নে হোটাটিয়া করৈতলা বাজারে আজ বৃহস্পতিবার( ৮মার্চ ২০২১ইং) সকাল ১০ টায় তৈয়বআলী ষ্টোরে  সন্ত্রাসী লেদু পাটোয়ারী হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে এবং প্রতিষ্ঠান থাকা নগদ  ৭৫ হাজার ২ শত  টাকা লুট করে নিয়ে যায় এবং   ব্যবসায়ী তৈয়ব আলীকে  লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। তৈয়ব আলীর আর্ত চিৎকারে এলাকাবাসী ছুটে এলে  সন্ত্রাসী লেদু দ্রুত পালিয়ে যায়। এলাকাবাসী গুরুতর আহত অবস্থা  ব্যবসায়ী তৈয়ব আলীকে উদ্ধার করে রামগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করে। 

এব্যাপারে আহত তৈয়ব আলী  জানায় দীর্ঘ ৪/৫ বছর যাবত  এই বাজারে ব্যবসা-বাণিজ্যে করে আসছি এবং আমার দোকানের পাশ দিয়ে একটি পুকুর ঘাট আছে প্রতিদিনেরমত সকালে আমি ঐ ঘাট দিয়ে পল্টি মুরগির দোকানে ব্যবহারিত  ডামটি ধোয়ামোছা করে দোকানে এসে বসা মাত্রই বাজারের পাশ্ববর্তী বাড়ি পাটোয়ারী বাড়ির লেদু পাটোয়ারী  এসে বললো এঘাট দিয়ে কেন ডাম ধোয়ামোছা করেছ? এই বলেই আমার দোকানে থাকা লোহার রড দিয়ে উপর্যপুরি আমাকে  আগাত করে  এবং আমার দোকান ব্যাপক ভাংচুর করে আমার ক্যাশবাক্সে থাকায় এনজিওর কিস্তি ও তৈলে ক্রয়ের  জন্য রাখা ৭৫ হাজার দুইশত টাকা নিয়ে এলাকাবাসীর আগমন দেখে দ্রুত পালিয়ে যায়। পরে এলাকার লোকজন আমাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করে। থানায়  মামলা করতে গেলে প্যানেল চেয়ারম্যান সোহেল পাটোয়ারী নিয়ে আসে এলাকায় মিমাংসা করে দিবে বলে।

  সরজমিনে গেলে এলাকাবাসী জানাযায়,  উপজেলার হোটাটিয়া করৈতলা বাজারে তৈয়ব আলী দীর্ঘ বহু বছর যাবত   হার্ডওয়াক, তৈল ও পল্টি মুরগির ব্যবসা করে আসছে যে ঘাটে তৈয়ব আলী ডাম ধোয়ামোছা করেছে সেখানে সন্ত্রাসী লেদুর কোন জায়গাই নাই তারপরও কেন তাঁকে পিটিয়ে এভাবে  দোকান ভাংচুর করে তার ক্যাশে থাকা নগদ টাকাগুলি নিয়ে যায় আমরা এর উপযুক্ত বিচার চাই। সে একজন এলাকার চিহ্ন সন্ত্রাসী এনিয়ে এলাকায় তার এধরনের অসংখ্য অভিযোগ রয়েছে  তার বিরুদ্ধে কয়েকটি মামলা ও রয়েছে। 

এব্যাপারে প্যানেল চেয়ারম্যান সোহেল পাটোয়ারী বলেন, এলাকার কিছু লোকের অনুরোধে মামলা করতে না দিয়ে তাকে এলাকায় নিয়ে আসি।এলাকাবাসীর সহযোগিতা বিষয়টি  মিমাংসা করা হবে। 

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages