রামগঞ্জে মাদ্রাসা ছাত্রীকে যৌনপীড়ন, মাদ্রাসা প্রধান গ্রেফতার - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, 2 March 2021

রামগঞ্জে মাদ্রাসা ছাত্রীকে যৌনপীড়ন, মাদ্রাসা প্রধান গ্রেফতার



 রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জে দশ বছরের এক মাদ্রাসা ছাত্রীকে যৌনপীড়নের দায়ে আবদুর রহিম নামের এক মাদ্রাসার প্রধান শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।হাফেজ  আবদুর রহিম পৌর শহরের শিশু পার্ক সংলগ্ন মাহফুজুল কোরআন ইসলামী একাডেমির পরিচালক ও শিক্ষক। 

সোমবার ঐ ছাত্রীর মা বাদী হয়ে  রামগঞ্জ থানায় মামলা দায়ের করলে ঐ শিক্ষককে গ্রেফতার করে আজ মঙ্গলবার ২ মার্চ আদালতে প্রেরন করেছে রামগঞ্জ থানা পুলিশ।  

থানা ও মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ঐ ছাত্রী পৌর শহরের শিশু পার্ক সংলগ্ন মাহফুজুল কোরআন ইসলামী একাডেমির হেফজু বিভাগে পড়াশোনা করতো। ২২ ফেব্রুয়ারী পড়ানোর কথা বলে ঐ ছাত্রীকে মাদ্রাসার পরিচালক আবদুর রহিম তার কক্ষে ডেকে নিয়ে ছাত্রীটির শরিরের ভিবিন্ন যায়গায় হাত দেয়। এসময় বাধা দিলে ছাত্রীর বুকের নিচে লাথি মারে আবদুর রহিম। এতে ঐ ছাত্রী অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরে অবস্থার অবনতি দেখলে দূত তাকে ঢাকা মেডিকেল কলেজ নিয়ে ভর্তি করান তার পরিবারের লোকজন চিকিৎসা সুস্থ হওয়ার পর ছাত্রী তার মা ঘটনার বিস্তারিত বললেই   গত ১ মার্চ সোমবার ঢাকা মেডিকেল কলেজ থেকে রিলিজ নিয়ে সরাসরি রামগঞ্জ থানায় এসে এ মামলা করেন ভুক্তভোগী ঐ ছাত্রীর পরিবার।

ওসি আনোয়ার হোসেন বলেন, মেয়েটির মা বাদী হয়ে এব্যাপারে একটি মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে। 

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages