লক্ষ্মীপুরে জজ আদালত ভবনের ছাদে ফেসবুক লাইভে এসে লাফ দিয়ে যুবকের মৃত্যু - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, 24 March 2021

লক্ষ্মীপুরে জজ আদালত ভবনের ছাদে ফেসবুক লাইভে এসে লাফ দিয়ে যুবকের মৃত্যু


নিউজ ডেস্কঃ

লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের পাঁচ তলা ভবনের ছাদে ফেসবুক লাইভে এসে ঝাঁপ দিয়ে রাকিব হোসেন রোমান (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালত ভবন প্রাঙ্গণে এঘটনা ঘটে। নিহত রাকিব হোসেন রোমান পৌর শহরের উত্তর মজুপুর এলাকার নুরুল ইসলামের ছেলে। লাইভে এসে তিনি পরিবারের নানা কলহের বিষয়ে কথা বলছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আদালতের বিচারিক কার্যক্রম চলাকালিন সময় রাকিব হোসেন নামের ওই যুবক জেলা ও দায়রা জজ আদালতের পাঁচ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে। এসময় আদালত প্রাঙ্গণের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
নিহতের ভাই সোহেল জানায়, তার ভাঙ্গারি ব্যবসার দোকানে কাজ করতো তার ভাই রাকিব। দুই একদিন আগে তার দোকানে চুরি হওয়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। এনিয়ে দুই ভাইয়ের মধ্যে মনোমালিন্য দেখা দেয়। এনিয়ে অভিমান করে তার ছোট ভাই আত্মহত্যা করতে পারে বলে ধারণা করছেন তিনি।
জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের এ্যাডভোকেট মাহমুদুর রহমান মান্না জানালেন, আদালত ভবনের ছাদে যাওয়ার দরজাটি সব সময় বন্ধ থাকে। কিন্তু ওই যুবক কিভাবে ভবনটির ছাদে গেল বিষয়টি আমাদের বোধগম্য নয়। তবে তদন্ত করলে এবিষয়ে প্রকৃত ঘটনা জানা যাবে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages