রামগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহয়তা প্রদান করলেন ২০ দলীয় জোট এলডিপির মহাসচীব শাহাদাত হোসেন সেলিম - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, 24 February 2021

রামগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহয়তা প্রদান করলেন ২০ দলীয় জোট এলডিপির মহাসচীব শাহাদাত হোসেন সেলিম



মোঃ রাজু হোসেন, রামগঞ্জ (লক্ষীপুর) প্রতিনিধি:: 
লক্ষীপুরের রামগঞ্জ উপজেলার ৮ নং করপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড ডুমুরিয়া গ্রামের মসজিদ বাড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে আর্থিক সহয়তা দিলেন ২০ দলীয় জোট  রামগঞ্জ উপজেলার ধানের শীষের মনোনীত প্রার্থী এলডিপির মহা সচীব শাহাদাত হোসেন সেলিম। 

অগ্নিকান্ডের ঘটনা ঘটেছিল গত ২১ শে ফেব্রুয়ারী সন্ধ্যা ৮ টার সময়। বৈদ্যুতিক সর্টসার্কিটের কারনে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে করে ঐ বাড়ির প্রায় ১২ টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকান্ডের সময় খবর পেয়ে ৮নং করপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মজিবুল হক মজিব ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিসে ফোন দেয়। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের সহযোগিতা প্রায় ২ ঘন্টা পর রাত ১০ টার সময় আগুন নিয়ন্ত্রনে আসে। 
মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) বিকেল ৫টা ৩০ মিনিটের সময় ২০ দলীয় জোট এলডিপির মহাসচীব শাহাদাত হোসেন সেলিম অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সাহায্যের হাত বাড়িয়ে দেন।এই সময় শাহাদাত হোসেন সেলিম বলেন, 

আমি মাটির মানুষ। মাটি ও মানুষকে আমি ভীষন ভালোবাসি। আজ এই অগ্নিকান্ডে পরিবেশ দেখে আমি খুবই মর্মাহত। আমি খুবই দুঃখ প্রকাশ করতেছি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের প্রতি।  আমার নেতা তারেক রহমানের নির্দেশে আমি এখানে এসেছি। আমি আমার সাধ্যমতে আপনাদের পাশে দাঁড়াবো। আমি সম্পূর্ন ব্যক্তিগত তহবিল থেকে  আপনাদেরকে  সামান্য সহযোগিতার করতে এসেছি। আমি মনে করি সমাজে যারা ধনী ব্যক্তি আছেন, তার এসমস্থ ক্ষতিগ্রস্থ  পরিবারের পাশে দাঁড়াবেন। এটা হবে আপনাদের জন্য একটি মহৎ গুন। আমি ধন্যার্ট ব্যক্তিদের আহবান জানাচ্ছি এই অসহায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পাশে দাঁড়ানোর জন্য। এই বলে তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ প্রতিটি পরিবারকে নগদ ১০ হাজার টাকা খামের মাধ্যমে প্রদান করেন।
এই সময় উপস্থিত ছিলেন, রামগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক তোফায়েল হোসেন, রামগঞ্জ উপজেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক কবির হোসেন কানন, টিপু সুলতান ভূঁইয়া,  খোরশেদ রাব্বানী, পৌর যুবদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান, রামগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্নআহবায়ক এমরান হোসেন, যুগ্নআহবায়ক মোঃ দুলাল হোসেন পাটওয়ারী, পৌর ছাত্রদলের সফল সাবেক সাধারন সম্পাদক মিজান ভূঁইয়া, খোকন গাজী, কাউছার মাল, মোঃ রাজু, মোঃ নিশান পাটওয়ারী, ইউনুস, আমানত উল্লাহ, পৌর ছাত্রদলের সাবেক যুগ্নআহবায়ক স্বপন চৌকিয়া, আমিন হোসেন নিল, এবং উক্ত এলাকার ছোট বড় সকল শ্রেনির লোকজন।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages