রামগঞ্জে অগ্নিকান্ডে ১৫ ঘর ভস্মিভূত ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে ইউএনও - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, 22 February 2021

রামগঞ্জে অগ্নিকান্ডে ১৫ ঘর ভস্মিভূত ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে ইউএনও



রামগঞ্জ( লক্ষ্মীপুর) প্রতিনিধি ঃ
 লক্ষীপুরের রামগঞ্জ উপজেলা ৮ নং করপাড়া ইউনিয়ন ডুমুরিয়া গ্রামে রবিবার  রাত সাড়ে  ৮টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিটের অগ্নিকান্ডেসর্ম্পুন মালামাল সহ ১৫ টি ঘর ভস্মিভূত হয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট উপস্থিত হয়ে দীর্ঘ ২ ঘন্টা পর রাত ১০টার পর আগুন নিয়ন্ত্রন করতে সক্ষম হয়।
সুত্রে জানায়, উপজেলার ডুমুরিয়া মসজিদ বাড়ির মাঝে বিদুতের পিলার থেকে ১৪টি ঘরে সংযোগ দেওয়ায় হয়। ওই পিলারের যেই কোন একটি সংযোগ থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন বিভিন্ন ঘরে ছড়িয়ে পড়ে। এতে ১৫ টি বসতঘর সম্পুর্ন মালামাল সহ পুড়ে চাই হয়ে যায়। 

রামগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা সোমবার সকালে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে শুকনো খাবার (চাল,ডাল, তেল,চিড়া,চিনি, নুডুলস), ও নগদ প্রতি পরিবারকে ৬ হাজার টাকা এবং কম্বল বিতরণ কররেন, এসময় রামগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান চেয়ারম্যান মুজিবুর রহমান, উপ সহকারী প্রকৌশলী জুয়েল রানা, মাননীয় সংসদ সদস্য মহোদয়ের প্রতিনিধি বেলাল আহম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 ইউনিয়ন পরিষদের চেয়ারমান মজিবুল হক মজিব জানায়, আগুন লাগার সংবাদ পাওয়া মাত্রই আমি ফায়ার সার্ভিস অফিসে খবর দিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে গ্রামের লোকজনদের সাথে নিয়ে আগুন নিভানোর চেষ্টা করি। কিন্তু বিদ্যুতের আগুন দ্রুত ছড়িয়ে পড়ায়, আগুন নিয়ন্ত্রণে আনতে সময় লেগেছে। ক্ষতিগ্রস্থদের সম্ভব সকল সুযোগ সুবিধা দেওয়ার হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা জানান, খাবার বিতরণ অব্যাহত থাকবে এ ছাড়াও প্রত্যেক পরিবারকে ঘর নির্মানের জন্য টিন দেওয়া হবে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages