রামগঞ্জ পৌর ৭নং ওয়ার্ডে আলী আকবর চেয়ারম্যানের সুযোগ্য সন্তান কাউন্সির প্রার্থী মেহেদী হাসান সুমনের নির্বাচনী গণসংযোগ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 22 January 2021

রামগঞ্জ পৌর ৭নং ওয়ার্ডে আলী আকবর চেয়ারম্যানের সুযোগ্য সন্তান কাউন্সির প্রার্থী মেহেদী হাসান সুমনের নির্বাচনী গণসংযোগ



নিজস্ব প্রতিবেদকঃ
আসন্ন রামগঞ্জ পৌর সভা নির্বাচন উপলক্ষ্যে  মেহেদী হাসান সুমনের জন্য ভোট চেয়ে গণসংযোগ করেন। তারই পিতা পৌর সভার সাবেক সফল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলী আকবর।
শুক্রবার বিকাল ৪ টায় শ্রীপুর, অভিরামপুর, পশ্চিম আঙ্গারপাড়া, পশ্চিম টামটা ওয়ার্ডে জনগণের মনোনিত ব্ল্যাকবোর্ড মার্কা প্রতীকে কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান সুমনের নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
ছেলের জন্য ভোট চেয়ে আলী আকবর চেয়ারম্যান বলেন, আমি অতীতে আপনাদের মাঝে থেকে কাজ করেছি। আমার কোনো বেড রেকর্ড ছিল না। সুনামের সাথে নিজ দায়িত্ব পালন করেছি। এখন আমার সন্তানরা আপনাদের সেবা করার জন্য এসেছেন। তাদেরকে একটিবার সুযোগ করে দিবেন।
সাবেক ছাত্রলীগ নেতা ও মেহেদী হাসান সুমনের ছোট ভাই কামরুল বি এস সি বলেন, আমিও নির্বাচনে প্রার্থী হয়েছি কিন্তু আমি আমার ভাইকে পূর্ন সমর্থন দিয়েছি। আপনারা ৩০ জানুয়ারি আমার ভাইকে নির্বাচিত করে উন্নয়ন মূলক কাজ করার সুযোগ করে দিবেন।
কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান সুমন বলেন, আমার বাবার আদর্শকে বুকে ধারণ করে আমরা আপনাদের মাঝে সেবা করতে এসেছি। ৩০ তারিখ ব্যলোটের মাধ্যমে সৎ, যোগ্য, আদর্শিক ব্যাক্তিকে নির্বাচিত করে একটি সুখী সমৃদ্ধ সমাজ গড়ার সুযোগ করে দিবেন। আমি নির্বাচিত হলে এলাকার প্রধান সমস্যা রাস্তাঘাট সংস্কার করবো এবং স্কুল, মাদ্রাসা, মসজিদ মন্দির সংস্কারে ও অতুলনীয় ভূমিকা পালন করবো ইনশাআল্লাহ্।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages