ময়মনসিংহের নান্দাইলে রাস্তা থেকে তুলে নিয়ে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 11 December 2020

ময়মনসিংহের নান্দাইলে রাস্তা থেকে তুলে নিয়ে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ



ময়মনসিংহ প্রতিনিধি
ময়মনসিংহের নান্দাইলে রাস্তা থেকে তুলে নিয়ে প্রতিবন্ধী নারী ধর্ষন হয়েছে। এলাকার বিভিন্ন সড়কে ঘোরাফেরা করা ত্রিশোর্ধ এক মানসিক প্রতিবন্ধী নারীকে সড়কের পাশে এক দোকানে নিয়ে ধর্ষণ করে এক দোকানি। পরে নারীর চিৎকারে লোকজন ছুটে এলে অভিযুক্ত দোকানি দৌড়ে পালিয়ে যায়। আজ শুক্রবার বিকেলে এ ধরনের ঘটনা ঘটে ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতি ইউনিয়নের কাটাখালি গ্রামে।
স্থানীয় সূত্র জানা যায়, উপজেলার কালিগঞ্জ-তাড়াইল সড়কের পাশে কাশিনগর গ্রামের কাটাখালি এলাকায় রয়েছে মো. আব্দুর রশিদের ছেলে মো. উজ্জলের (৪০) মনিহারি দোকান। সকাল থেকেই ওই সড়কের বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করছিল ওই নারী। এ সময় উজ্জল তাকে ডেকে নিয়ে দোকানে প্রবেশ করিয়ে দোকান বন্ধ করে দেয়।
ওই নারী জানায়, এক শ টাকার লোভ দেখিয়ে বেশ কয়েকবার তাকে ধর্ষণ করে। চলে যাওয়ার সময় তিনি চিৎকার দিলে লোকজন ছুটে এলে উজ্জল দৌড়ে পালিয়ে যোয়। খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান রুকন উদ্দিন গ্রাম পুলিশকে ঘটনাস্থলে পাঠালে সেখানকার কিছু লোকজন ওই নারীকে খারাপ বলে আখ্যায়িত করে নারীকে থানায় নিতে বাধা দেয়। পরে সন্ধ্যার পর চেয়ারম্যান ঘটনাস্থলে গিয়ে নারীকে থানায় পাঠানোর ব্যবস্থা করেন। এব‍্যাপারে অভিযুক্ত কে গ্রেফতার করা হয়নি বলে জানা যায়।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages