কেন্দ্রিয় আওয়ামীলীগের উপ কমিটিতে স্থান পাওয়া মামুন কে নিয়ে ফেইসবুকে তোলপাড় - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, 31 December 2020

কেন্দ্রিয় আওয়ামীলীগের উপ কমিটিতে স্থান পাওয়া মামুন কে নিয়ে ফেইসবুকে তোলপাড়



লক্ষ্মীপুর প্রতিনিধি, লক্ষ্মীপুর, ৩১ ডিসেম্বরঃ বাংলাদেশ আওয়ামীলীগের নব গঠিত কৃষি ও সমবায় উপ-কমিটিতে স্থান পেয়েছে লক্ষ্মীপুর সদর উপজেলার ভবাণীগঞ্জ চরউভূতি গ্রামের আবদুল্লা আল মামুন।

এ খবর ছড়িয়ে পড়লে সামাজিক যোগাযোগের মাধ্যমে আলোড়ন সৃষ্টি করেছে। অনেকে বিরুপ মন্তব্য করেছে তার এই পদ পদবী পাওয়া নিয়ে।

গত ২৮ ডিসেম্বর দুপুরে মো: হোসানুর রশিদ সাগর  নামে এক ব্যাক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেইসবুকে) পোষ্ট দিয়ে লিখেছেন আবদুল্লা আল মামুন যাকে বিগত ১১ থেকে ১২ বছর পূর্বে লক্ষ্মীপুর সদর উপজেলার ভবাণীগঞ্জ ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান কিংবা এলাকায় দোকান পাঠের সামনে এই প্রতারককে ধরিয়ে দিন প্রচারপত্র প্রদর্শন করতে দেখা যায়।

সেই মামুন ওই সময়ে রামগতি সংরক্ষিত আসনে এমপি ফরিদুন্নাহার লাইলি ও সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মহি্উদ্দিন বকুলের নাম ভাঙ্গিয়ে শত শত নিরীহ মানুসের জমি ও নগদ অর্থ মেরে দেওয়ার ঘটনায় তার বিরুদ্ধে আদালতে একাধিক মামলা দায়ের করে ভুক্তভোগীরা।

পরে তাকে কারাভোগ করতে হয়েছে। কিন্তু এখন আওয়ামীলীগের নব গঠিত কৃষি ও সমবায় উপকমিটির সদস্য হয়েছে। সে যেন দলের নাম ভাঙ্গিয়ে কোন ব্যাক্তির কাছ থেকে বদলী ও তদবির করে কোন ধরনের অর্থ হাতিয়ে নিতে না পারে সেই দিকে সকলকে সর্তক থাকার আহবান জানান। 

পোষ্ট দেওয়া মো; হোসাইন রশিদ সাগর নিজেকে ভবাণীগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহবায়ক হিসেবে পরিচয় দিয়েছে। এ দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর ছড়িয়ে পড়ার পর তা ভাইরাল হয়ে যায়। 

অনেকে আবদুল্লা আল মামুনের নতুন পদ পদবী পাওয়া নিয়ে বিরুপ মন্তব্য করেছেন। লাহারকান্দি ইউনিয়ন যুবলীগ নেতা মো: তফসির মতামত দিয়ে লিখেছেন সেই অনেক আগ থেকে এ ধরনের বাটপারী করে।

ফয়েজ আহমদ রবিন লিখেছেন ওরে বাটপার। কৃষকলীগ নেতা মো: রাজু আহমেদ লিখেছেন হায় হায় কয় কি।
মো: কামাল নামে এক ব্যাক্তি লিখেছেন কিছু লোক তাকে মাথায় নিয়ে নাচে। 

নাসের সোহেল নামের এক ব্যাক্তি মামুন কে উপ-কমিটিতে অন্তভুক্ত করায় সমালোচনা করেছেন।

ভবাণীগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ মুজিব সেনা আইডি থেকে লিখা হয়েছে বাটপার চোর মামুন এ ভাবে সামাজিক যোগাযোগের মাধ্যমে মামুন কে নিয়ে ঝড় উঠে। এ দিকে এসব অভিযোগের ব্যাপারে নব গঠিত কৃষি ও সমবায় উপকমিটির সদস্য আবদুল্লা আল মামুনের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

তবে খোঁজ নিয়ে জানা গেছে আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাবেক এমপি ফরিদুন্নাহার লাইলি ঘনিষ্ট হিসেবে মামুন নতুন এই পদ পেয়েছে বলে একটি বিশস্তসূত্র জানিয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages