রাতে কম্বল নিয়ে শীতার্তদের বাড়ি বাড়ি রামগঞ্জের ইউএনও তাপ্তি চাকমা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Monday 28 December 2020

রাতে কম্বল নিয়ে শীতার্তদের বাড়ি বাড়ি রামগঞ্জের ইউএনও তাপ্তি চাকমা



সারাদেশে জেঁকে বসেছে শীত। শীতবস্ত্রের অভাবে বেশি কষ্টে থাকেন অসহায় ছিন্নমূলের শীতার্তরা। এসব অসহায় শীতার্ত মানুষদের কষ্ট লাঘবে প্রতি রাতে কম্বল নিয়ে বাড়ি বাড়ি ছুটে যাচ্ছেন লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমা। 
তিনি দিনের বেলায় দাফতরিক কাজ করে রাতে কম্বল নিয়ে বাড়ি বাড়ি ছুটে যাচ্ছেন শীতার্ত মানুষদের কাছে। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদফতর থেকে আসা কম্বল প্রকৃত অসহায় মানুষগুলো যেন পায় সে জন্য তিনি নিজে উপস্থিত থেকে বিতরণ করছেন। এসব কম্বল পেয়ে খুশি শীতার্তরা। শনিবার দিবাগত রাতে লামচর আশ্রয়নে শতাদ্বিক এবং ওয়াবদা সড়কের পাশে জুপড়ি ঘরে শতাদ্বিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। এসময় তার সাথে ছিলেন রামগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভুমি) হুমায়ন রশিদ, উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা দিলিপ দে, রামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জাকির হোসেন মোস্তান, সাধারন সম্পাদক এম কাউছার হোসেন প্রমুখ।
উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমা জানান, সরকারের নির্দেশনা অনুযায়ী অসহায় মানুষদের মাঝে প্রত্যান্ত এলাকায় গিয়ে কম্বল তুলে দিচ্ছি। শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অব্যাহত রাখা হবে বলেও জানান তিনি।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages