রামগঞ্জে প্রাঃ হসপিটাল ও ক্লিনিকে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৬০ হাজার টাকা জরিমানা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, 28 November 2020

রামগঞ্জে প্রাঃ হসপিটাল ও ক্লিনিকে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৬০ হাজার টাকা জরিমানা



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা শহরের বিভিন্ন প্রাইভেট হসপিটাল ও ক্লিনিকে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে। আজ শনিবার সকালে জেলার রামগঞ্জ উপজেলার প্রাইভেট হসপিটাল ও ক্লিনিকে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশ, অনুমোদনবিহীন, প্রয়োজনীয় ডাক্তার ও নার্স স্বল্পতাসহ বিভিন্ন অভিযোগে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্টেট ও উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমা ৭টি প্রতিষ্ঠানকে ৬০ হাজার টাকা জরিমানা করেন।
জরিমানাকৃত হসপিটাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলো হলো, রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন ডক্টর’স চেম্বার ৫ হাজার, মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টার ৫হাজার, ওয়াপদা সড়কস্থ প্রান্তিক জেনারেল হসপিটাল ১৫ হাজার, বাইপাস সড়কের উপশম জেনারেল হসপিটাল ৭হাজার, ফেমাস হসপিটাল ১০ হাজার, ইসলামী ব্যাংক ভবনের নিউ লাইফ (হলি হোপ) ৮হাজার ও মেডিকেয়ার ডায়াগনস্টিক সেন্টারের ১০হাজার টাকাসহ ৬০হাজার টাকা জরিমানা করা হয়।
এসময় জেলা সিভিল সার্জন ড. আবদুল গফফার, রামগঞ্জ উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার গুনময় পোদ্দার, রামগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার রওশন জামিলসহ জেলা স্বাস্থ বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
জেলা সিভিল সার্জন ড. আবদুল গফফার জানান, একই ভবনে আবাসিক বাসস্থান, ব্যাংক-বীমাসহ বিভিন্ন বানিজ্যিক স্থাপনা থাকতে পারবে না। হসপিটাল বা ডায়াগনস্টিক সেন্টারের জন্য স্বাতন্ত্র ভবন না থাকলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।
রামগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) মহসিন চৌধুরীসহ পুলিশ সদস্যরা ভ্রাম্যমান আদালতকে সহযোগীতা করেন।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages