নারীর নিরাপত্তা ও ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দেয়ার দাবীতে রামগঞ্জে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Thursday 8 October 2020

নারীর নিরাপত্তা ও ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দেয়ার দাবীতে রামগঞ্জে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত


আবুল কালাম মিরন,রামগঞ্জ ঃ
নারীর নিরাপত্তা ও ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দেয়ার দাবী নিয়ে লক্ষ্মীপুরের রামগঞ্জে  মানববন্ধন,   বিক্ষোভ মিছিল ও  সম্মিলিত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত  হয়েছে। বৃহস্পতিবার  (০৮ সেপ্টেম্বর) বিকেলে  ৪টায় উপজেলার পানিয়ালা বাজারের প্রধান প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করে  পানিয়ালা উচ্চ বিদ্যালয় মাঠে  পঞ্চগ্রাম আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের ব্যানারে   ঘন্টাব্যাপী  মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে শেষে সম্মিলিত প্রতিবাদ সমাবেশ  নোয়াখালী ও লক্ষ্মীপুরসহ সারাদেশের নারী নির্যাতন, ধর্ষণ ও হত্যার চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন, 
ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য শেখ সুমন, আবুল কালাম,উপজেলা যুবলীগ সদস্য সুমন হাওলাদার, মুসা সুমন,  ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দীন ভূঁইয়া,  যুগ্ম সাধারণ সম্পাদক আকিদ আব্দুল্লাহ প্রমুখ।
বক্তারা বলেন, ধর্ষকদের কোন দলীয় পরিচয় নেই, ধর্ষক শুধুই ধর্ষক। তাদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দিয়ে দেশের নারীদের নিরাপত্তা নিশ্চিত করতে সরকারের কাছে দাবী জানান। এ দাবীর সঙ্গে সকল দলকে এগিয়ে আসার আহবান জানান তারা।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages