লক্ষ্মীপুরে যুবকের হাতের কর্ব্জি কর্তন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, 15 October 2020

লক্ষ্মীপুরে যুবকের হাতের কর্ব্জি কর্তন



লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ   লক্ষ্মীপুরে সদর উপজেলার মহেশপুর গ্রামের ফারুক (২৮) নামে এক যুবকের বাম হাতের কর্ব্জি ও ডান হাতের আঙ্গুল কুপিয়ে কেটে দিয়েছে সন্ত্রাসীরা।  ফারুক একই এলাকার মোঃ আবুল কাশেমের ছেলে । সে পেশায় একজন রাজমেস্ত্রী কন্টাকটর। আহত ফারুককে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়, অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতাল প্রেরণ করা  হয়েছে।  ১৪ অক্টোবর রাতেই লক্ষ্মীপুর সদর থানায় ২ ব্যক্তির নাম উল্লেখ পূর্বক মামলা  দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ফারুক বিল্ডিং এর রাজমেস্ত্রী কন্ট্রাকটর  হিসেবে কাজ করে। একই এলাকার বাবুলের ছেলে সাইফুল্লাহ ও রুবেল তার কাছ থেকে  অনৈতিক সুবিধা আদায়ের চেষ্টা করে। বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের  জানালে তারা ক্ষিপ্ত হয়ে উঠে। সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার দিকে চাঁন গাজী  পাটওয়ারী বাড়ির সামনে ফারুকের পথরোধ করে। এ সময় পরিকল্পিতভাবে সাইফুল্লাহ  (৩৫) ও রুবেল (২৬) হামলা চালায়। একপর্যায়ে কুপিয়ে ফারুকের বাম হাতের কব্জি  এক তৃতীয়াংশ কেটে ফেলে এবং ডান হাতের আঙ্গুল রক্তাত্ত জখম করে। 

 লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর  রহমান মিয়া বলেন, জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থঅ গ্রহণ করা হবে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages