লক্ষ্মীপুরে মায়ের ২হাতের কব্জি কেটে, শিশু কন্যাকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, 3 October 2020

লক্ষ্মীপুরে মায়ের ২হাতের কব্জি কেটে, শিশু কন্যাকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা


লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
  
লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বালাইশপুর গ্রামে শনিবার রাত আটটার দিকে সৌদি প্রবাসী নবী উল্যার  ঘরে ডুকে তার স্ত্রী মরিয়ম আক্তার (৩৩) ও শিশু কন্যা সাদিয়া (৮)কে দারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে।  তাদের দুই হাত ও মাথায় দারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। মুমূর্ষবস্থায় মা-মেয়ে দুজনকে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় প্রেরণ করা হয়েছে । ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসীর অভিযোগ  জাহিদ হোসেন নামে এক প্রতিবেশী বখাটে এ হামলা চালায়।

স্থানীয় আমানত উল্যা ও এলাকাবাসী জানান, রাতে প্রবাসী নবী উল্যার বাড়ি থেকে তার স্ত্রী ময়িমের চিৎকার শুনে স্থানীয় এলাকাবাসী ঘটনা ছুটে স্থলে গিয়ে রক্তাক্ত জখম অবস্থায় মা ও মেয়েকে বিছানায় পড়ে থাকতে দেখে । 

লক্ষ্মীপুর সদর হাসপাতালের জরুরী বিভাগের ডাঃ আসিফ মাহমুদ জানান, আহত মরিয়ম আক্তারের দুই হাতের কব্জি কাটা ও মাথায় জখম নিয়ে মা ও মেয়েকে জরুরী বিভাগে আনা হয়। প্রাথমিকভাবে তাদের চিকিৎসা দেয়া হয়েছে। আশঙ্কামুক্ত না হওয়ায় মা’কে পঙ্গু হাসপাতাল ও মেয়েকে নিওরো সাইন্স মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন জানান,  জাহিদ নামে একটি ছেলে তাদের কুপিয়ে আহত করেছে বলে স্থানীদের সাথে কথা বলে জানা গেছে। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages