লক্ষ্মীপুরে সাবেক ইউপি চেয়ারম্যানের উপর হামলা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, 14 September 2020

লক্ষ্মীপুরে সাবেক ইউপি চেয়ারম্যানের উপর হামলা




লক্ষ্মীপুর থেকে এস এম বাবুল : লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার  বামনী ইউপির বাংলাবাজার এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে  সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতার উপর হামলার অভিযোগ উঠেছে পৌর শ্রমীকলীগ নেতার বিরুদ্ধে। ঘটনার পর থেকে দুই পক্ষের নেতা-কর্মী ও স্বজনদের মাঝে ক্ষোভও উত্তেজনা বিরাজ করছে। 

সূত্র  জানায়, আসন্ন ইউনিযন পরিষদের নির্বাচনে আ’লীগ ও বিএনপির একাধিক নেতা চেয়ারম্যান ও মেম্বার পদে প্রার্থী হবেন । রোববার এশার নামাজের আগে বাংলাবাজারে ইসমাইলের চা দোকানে ইউপি নির্বাচনে কোন ওয়ার্ডে কারা কারা প্রার্থী এ নিয়ে সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহ-সভাপতি সালেহ আহাম্মদ এবং সাবেক পৌর শ্রমিকলীগের আহবায়ক ও বামনী ইউপির চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন জুয়েল মৃধার  সাথে কথাকাটি হয়। এক পর্যায়ে জুয়েল মৃধা উত্তেজিত হয়ে সালেহ আহাম্মদের উপর প্লাষ্টিকের চেয়ার দিয়ে হামলা চালায়। তাকে উদ্ধার করে সরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। জুয়েল মৃধাও প্রাইভেট ক্লিনিকেও চিকিৎসা নিয়েছেন।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, বিএনপি নেতা সালেহ আহাম্মেদ ও শ্রমীকলীগ নেতা জুয়েল মৃধা উভয়ই বিচার দাবি করে লিখিত অভিযোগ দিয়েছেন। তা গ্রহন করা হয়েছে এবং তদন্ত পুর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages