মোংলায় বিট পুলিশিং কাযার্লয়ে চেয়ার উপহার দিলেন সাংবাদিক ইমন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, 5 August 2020

মোংলায় বিট পুলিশিং কাযার্লয়ে চেয়ার উপহার দিলেন সাংবাদিক ইমন



মোঃ এনামুল হক,মোংলা প্রতিনিধি।
মোংলায় বিট পুলিশিং কাযার্লয়ে চেয়ার উপহার দিয়েছেন সাংবাদিক আল রায়হান ইমন। বুধবার বিকেলে পৌর শহরের সিগনাল টাওয়ার এলাকায় মোংলা থানার তত্ত্বাবধায়নে চালু হওয়া বিট এলাকা পৌরসভা-০৩ এর বিট অফিসার মো: জাহাঙ্গীর আলমের হাতে এ চেয়ার তুলে দেন ‘দৈনিক জবাবদিহি’র মোংলা সংবাদদাতা আল রায়হান ইমন। 
সাংবাদিক ইমন বলেন, মূলত মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের দৌরাত্ম বন্ধে এবং সামাজিক নিরাপত্তা নিশ্চিতে মোংলা থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল বাহার চৌধুরীর নেতৃত্বে এ বিট পুলিশিং কার্যালয় চালু করা হয়েছে। এ কাযার্লয় হওয়াতে এলাকায় মাদক নির্মুলসহ অপরাধ কর্মকান্ড দমন সহায়ক হবে। আমার নিজ এলাকায় এ বিট পুলিশিং কার্যালয় হওয়াতে পুলিশের এ কার্যক্রমে নিজেকে সম্পৃক্ত রাখার জন্যই উপহার স্বরুপ চেয়ার দিয়েছি, যদি আরো কিছু প্রয়োজন হলে তাও দিতে প্রস্তুত আছি। কারণ আমি চাই এলাকা মাদকমুক্ত হোক। 
মোংলা থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল বাহার চৌধুরী বলেন, মাদকমুক্ত মোংলা গড়ার লক্ষ্যেই পৌরসভার প্রতি তিনটি ওয়ার্ড নিয়ে একটি করে বিট অফিস করা হয়েছে। প্রতিটি বিট অফিসে একজন করে পুলিশ অফিসারও দেয়া হয়েছে। স্থানীয়দের সহায়তায় আমরা এ কার্যক্রমে সফল হতে চাই, সেজন্য আমরা মোংলা থানা পুলিশের পক্ষ থেকে সকলের সহযোগীতা কামনা করছি।  

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages