লক্ষ্মীপুরে সিএনজি চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 10 July 2020

লক্ষ্মীপুরে সিএনজি চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার




লক্ষ্মীপুর প্রতিনিধি  :লক্ষ্মীপুরে গ্যাস চালিত সিএনজি অটো রিক্সা চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোর রাতে সদর উপজেলার দালালবাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী কুমিল্লার চৌদ্দগ্রাম থানার দক্ষিন কাইছুটি গ্রাম থেকে চোরাইকৃত সিএনজিটি উদ্ধার করা হয়। বিষয়টি বিকেলে সাংবাদিকদের নিশ্চিত করেন লক্ষ্মীপুর সদর থানার উপপরিদর্শক এসআই সোহেল মিয়া।

গ্রেফতারকৃতরা হলেন সদর উপজেলার চরমন্ডল গ্রামের হাছান আলীর ছেলে, মোঃ জুয়েল (২২),পালের হাট এলাকার নবী হোসেনের স্ত্রী রাহেলা বেগম (৫০) চন্দ্রগঞ্জ থানার সানকি ভাঙ্গা গ্রামের ওসমান গনি পিয়াসের স্ত্রী সোনিয়া (১৯)। তারা লক্ষ্মীপুর পৌরসভা এলাকায় বাসা ভাড়া করে থাকতেন।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২ জুলাই লক্ষ্মীপুর পৌরসভার ০৬ নং ওয়ার্ড থেকে একটি সিএনজি অটো রিক্সা চুরি করে নিয়ে যায় চোর চক্রের সদস্যরা। পরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে সিএনজি চোর চক্রের সদস্যরা সিএনজিটি কুমিল্লা জেলায় রেখেছে এবং তার দালাল বাজার এলাকাায় অবস্থান করছে। পরে পুলিশ অভিযান চালিয়ে চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়। পরে তাদের নিয়ে অভিযান চালিয়ে চোরাইকৃত সিএনজিটি উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান মিয়া বলেন, সিএনজি চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতারে পর তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages