জমিজমা সংক্রান্ত বিরোধের জের, রামগঞ্জে বসতঘরে আপত্তিকর বর্জ্য! - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 19 June 2020

জমিজমা সংক্রান্ত বিরোধের জের, রামগঞ্জে বসতঘরে আপত্তিকর বর্জ্য!


রামগঞ্জ প্রতিনিধিঃ এ কেমন মানসিকতা ? বসতঘরের সামনে আপত্তিকর বর্জ্য? বিজ্ঞানের এই যুগে আজও বিবেকহীন মুর্খরা রয়েছে এ সমাজে। কোন কারণে যদি এই সমাজের মানুষের মাঝে নাগরিক সচেতনতা বা বিবেকবোধ জাগ্রত না হয় তাহলে কি করছিলেন কথিত সমাজপতিরা। এমনই এক বিবেকহীন, নোংরা  মানসিকতার বহিঃপ্রকাশ ঘটেছে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার লামচর  ইউনিয়নের উত্তর দাসপাড়া আখতারুজ্জামান মাস্টারের বাড়ীতে। জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে গভীর রাতে ঐ বাড়ির আবদুল মজিদ টিপুর বসতঘরের দেয়ালে ও দরজায় আপত্তিকর বর্জ্য ফেলেছে প্রতিপক্ষের লোকজন এমন অভিযোগে ১৮ জুন বৃহস্পতিবার সকালে রামগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী আবদুল মজিদ টিপু।

অভিযোগ সূত্রে জানা যায়, উত্তর দাসপাড়া আক্তারুজ্জামান মাষ্টারবাড়ির আব্দুল মজিদ টিপুর সাথে একই বাড়ীর প্রতিবেশী রুহুল আমিনের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এনিয়ে সম্প্রতি দুই পরিবারের মাঝে কথা কাটাকাটি হয়। বৃহস্পতিবার গভীর রাতে প্রতিবেশী লোকজন টিপুর বসতঘরের  দরজায় ও দেয়ালে আপত্তিকর বর্জ্য ফেলে রাখে, সকালে ঘুম থেকে উঠে এঅবস্থা দেখে স্থানীয় ইউপি সদস্য ও সমাজের গন্যমান্য ব্যাক্তিদের দেখালে তার প্রতিবেশী রুহুল আমিন,তার স্ত্রী খুরশিদা বেগম ও ছেলে সোহাগ এবং শ্যালক মনির বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে বলে জানান স্থানীয়রা।

তবে অভিযুক্ত রুহুল আমিন বিষয়টি অস্বীকার করে বলেন, রাতের অন্ধকারে কে বা কারা তাদের বসত ঘরের দেয়ালে ও দরজায় আপত্তিকর বর্জ্য ফেলেছে সে ব্যাপারে কিছুই জানেন না তিনি। তবে তাদের সাথে জমিজমা নিয়ে শত্রুতা রয়েছে বলে জানান তিনি।

তদন্তকারী কর্মকর্তা এসআই ইসরাফিল জানায়, বিজ্ঞানের এ যুগেও এমন ঘটনা সত্যিই ন্যাক্কারজনক ও বিকৃত মানসিকতার বহিঃপ্রকাশ। কে বা কারা এমন ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন তিনি।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages