রামগঞ্জের পানিয়ালা বাজারে অক্সিজেন সিলিন্ডারসহ সুরক্ষা সামগ্রী হস্তান্তর - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, 28 June 2020

রামগঞ্জের পানিয়ালা বাজারে অক্সিজেন সিলিন্ডারসহ সুরক্ষা সামগ্রী হস্তান্তর



আব্দুর রহিম হাওলাদার ;   
রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাব ও আমার লক্ষ্মীপুর ফাউন্ডেশনের সার্বিক তত্বাবধানে ও বঙ্গবাজার ব্যবসায়ী সমিতির চেয়ারম্যান মোহাম্মেল হক মজুর অর্থায়নে ৪টি অক্সিজেন সিলিন্ডারের মধ্যে ১টি সিলিন্ডার উপজেলার পানিয়ালা বাজারের কমাররোডের ভাই ভাই মেডিকেল হলের স্বত্বাধিকারী ডাঃ শাকিল হোসেনের কাছে হস্তান্তর করা হয়েছে। 
আজ রবিবার বেলা ১২টায় আনুষ্ঠানিকভাবে অক্সিজেন সিলিন্ডারসহ আরপি গ্রুপের চেয়ারম্যান ও ফরিদ আহম্মেদ ভূইয়া একাডেমীর চেয়ারম্যান ফরিদ আহম্মেদ ভূইয়া ও বিশিষ্ট ব্যবসায়ী ইমাম হোসেনের প্রেরণকৃত রেইনকোট-পিপিই, গগলস-মাস্ক-গামবুটসহ সুরক্ষা সামগ্রীও প্রদান করা হয়।
রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সভাপতি ও আমার লক্ষ্মীপুর ফাউন্ডেশনের চেয়ারম্যান মাহমুদ ফারুক এবং সেবাদানকারী প্রতিষ্ঠানের পক্ষে মোঃ শাকিল হোসেনের মাঝে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।
এসময় উভয়পক্ষ পানিয়ালা, নোয়াগাঁও, ভাটরা, দল্টা, পাশ্ববর্তি শাহরাস্তির নরিংপুরসহ অত্র এলাকার গরীব অসহায় ও নিউমোনিয়া এবং শ্বাসকষ্টের রোগীদের সম্পূর্ণ বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদান করার ব্যপারে একমত পোষন করেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সাধারণ সম্পাদক ডাক্তার আরমান খাঁন, পানিয়ালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবদুল মোতালেব জুয়েল, রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের কোষাধ্যক্ষ রায়হানুর রহমান, আইসিটি সম্পাদক ফজলে রাব্বী, আমার লক্ষ্মীপুর ফাউন্ডেশনের সদস্য সাইফুল ইসলাম বাবলু ও মোঃ আরাফাত হোসেন প্রমূখ।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages