নাগরপুরে সাবেক সাংসদ হাজী মকবুল হোসেন স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Tuesday 2 June 2020

নাগরপুরে সাবেক সাংসদ হাজী মকবুল হোসেন স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত



মোঃ আব্দুর রাজ্জাক রাজা  নাগরপুর টাংগাইল প্রতিনিধি টাঙ্গাইলের নাগরপুরে আওয়ামীলীগের উপদেষ্টা ও সাবেক সাংসদ হাজী মকবুল হোসেন স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ০২ জুন ২০২০, নাগরপুর উপজেলা প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির  উদ্যোগে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


নাগরপুর উপজেলা শিক্ষক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ এর সঞ্চালনায়  ও আহসানুল ইসলাম মুকুলের সভাপতিত্বে, এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর,উপজলা আ'লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক উজ্জল মোল্লা, সমিতির নেত্রীবৃন্দ,শিক্ষক মন্ডলী সহ অন্যান্যরা।
এসময় বক্তারা বলেন, আলহাজ্ব মকবুল হোসেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুকে আলিঙ্গন করে কাঁদিয়ে গেলেন লাখো ভক্ত অনুরাগীকে। মকবুল হোসেন করোনার মহামারির মাঝে অসহায় মানুষের জন্য দিনরাত কাজ করে গেছেন। বিশেষ করে নাগরপুরের মানুষের কল্যাণের জন্য সব সময় চিন্তা করতেন। তিনি ছিলেন, সৎ, সাহসী ও কর্মী বান্ধব নেতা। তিনি টাঙ্গাইল-৬, এর মাননীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর পিতা। আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করি, সেই সাথে পরিবারের সকল সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। পরিশেষে মরহুমের আত্মা ও তার পরিবারের কল্যাণ  কামনায় দোয়া, মিলাদ মাহফিল ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages