লাশ দাফন টীমের জন্য রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের অ্যাম্বুলেন্স পিপিই রেইনকোটসহ সুরক্ষা সামগ্রী বিতরণ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, 22 June 2020

লাশ দাফন টীমের জন্য রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের অ্যাম্বুলেন্স পিপিই রেইনকোটসহ সুরক্ষা সামগ্রী বিতরণ



লক্ষ্মীপুর প্রতিনিধি: করোনা উপসর্গে ও করোনায় আক্রান্ত হয়ে মৃতদেহের স্থানান্তরের জন্য অ্যাম্বুলেন্স প্রদান এবং মৃতদেহের দাফন-গোসল ও জানাজা দেয়াসহ উপজেলা প্রশাসন কতৃক গঠিত হওয়া স্বেচ্ছাসেবদের মাঝে পিপিই-রেনইকোট-গামবুটসহ সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবি সংগঠন রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাব। 
বুধবার বিকালে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার অন্যতম স্বেচ্ছাসেবি রক্তদাতা ও মানবিক সংগঠন রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সার্বিক ব্যবস্থাপনায় এবং আমার লক্ষ্মীপুর ফাউন্ডেশনের সহযোগীতায় রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান দাফনে অংশগ্রহণকারী স্বেচ্ছাসেবদের মাঝে সুরক্ষা সামগ্রী উপহার দেন।
আমার লক্ষ্মীপুর ফাউন্ডেশনের পরিচালক সদস্য ডাক্তার আরমান খানের সঞ্চালনায় এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন।
আমার লক্ষ্মীপুর ফাউন্ডেশনের চেয়ারম্যান, রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সভাপতি ও দৈনিক দেশ রূপান্তর মোঃ ফারুক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, রায়পুর এল এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাবুবুর রহমান ভূইয়া, রামগঞ্জ মডেল বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক হারুন অর রশিদ, রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সহ-সভাপতি ইব্রাহীম সোয়েব পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক আজিজ শাকিল, কোষাধ্যক্ষ রায়হানুর রহমান প্রমূখ।
উল্লেখ্য, রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের উপদেষ্টা মন্ডলীর নাম প্রকাশ্যে অনিচ্ছুক সদস্যর আর্থিক অনুদানে আগামী দুই মাসের জন্য একটি শীতাতপ নিয়ন্ত্রিত অ্যাম্বুলেন্স ভাড়া নেয়াসহ ৩শতাধীক পিপিই, অর্ধশত রেইনকোট, ৮০ জোড়া গামবুট, ১হাজার পিস মাস্ক বিতরণের জন্য প্রেরণ করা হয়।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages