রামগঞ্জে নীতিমালা মানা না হলে সকল শপিংমল বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Wednesday, 13 May 2020

রামগঞ্জে নীতিমালা মানা না হলে সকল শপিংমল বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন

নিউজ ডেস্কঃ  
রামগঞ্জে সরকারী নীতিমালা মোতাবেক ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করা না হলে আগামী দু'দিনের মধ্যে উপজেলার সকল শপিংমল বন্ধ করে দেওয়ার ঘোষনা দেওয়া হয়েছে। 
মঙ্গলবার ১২/০৫/২০২০ইং দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত জরুরী সভায় উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মনির হোসেন চৌধুরী, পৌরসভা মেয়র আবুল খায়ের পাটোয়ারী, থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, রামগঞ্জ বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি হাজী আকবর হোসেন, সোনাপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি লিয়াকত হোসেন পাটোয়ারী, রামগঞ্জ বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক আকবর হোসেন সেলিম, সোনাপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি সমীর রঞ্জন সাহা, পানপাড়া বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতিসহ বিভিন্ন বাজার কমিটির নেতৃবৃন্দ এবং জনপ্রতিনিধিদের সম্মতিক্রমে উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান জনস্বার্থে ওই ঘোষনা প্রদান করেন। 
১০ মে সরকারি সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে শর্ত-মোতাবেক রামগঞ্জে শপিং-মল খুলে দেওয়ার পর থেকেই ক্রেতা-সাধারণ সামাজিক দুরত্ব বজায় না রেখে ব্যবসা প্রতিষ্ঠান গুলোয় হুমড়ি খেয়ে পড়ছে। এক্ষেত্রে শপিংমল গুলোর পক্ষ থেকেও নেওয়া হচ্ছেনা কোনো পদক্ষেপ। বিষয়টি নজরে আসার সাথে সাথে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তড়িৎ ওই জরুরী সভা তলব করা হয়। সভা শেষে সভায় অংশগ্রহণকারী সকল নেতৃবৃন্দ উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান এবং রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেনের নেতৃত্বে রামগঞ্জ শহরের একাধিক শপিংমল পরিদর্শন করেণ। এসময় তারা অ-সচেতন ব্যবসায়ী এবং ক্রেতাদের নিজের জীবন, দেশ ও দশের স্বার্থে সরকারী নীতিমালা মেনে চলার অহবান জানান।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages