রামগঞ্জে অহেতুক যুবককে পুলিশি হয়রানির অভিযোগ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, 18 May 2020

রামগঞ্জে অহেতুক যুবককে পুলিশি হয়রানির অভিযোগ



রামগঞ্জ প্রতিনিধি ;
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার করপাড়া ইউনিয়নের দক্ষিণ বদরপুর ঢালি বাড়ির মৃত গোলাম সরোয়ারের ছেলে আবু নাচের (৪২)কে উপজেলার মোহাম্মদীয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ  মোহাম্মদ ইমদাদুল হক দফায় দফায় হয়রানির অভিযোগ পাওয়া যায়। গতকাল রবিবার( ১৭মে ২০২০) রাত সাড়ে ১১টায় ঢালি বাড়ির সামনে কৃষক নাচেরকে ফাঁডির ইনচার্জ ইমদাদুল হক  পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া যায়। 
নাচের জানায়, এর পূর্বে রাত ৮ টায় সে আমাকে ফোন  করে থানায় যাওয়ার জন্য বলে   আমি বলেছি রোজা রাখায় খুব ক্লান্ত  কাল থানায় আসবো কিন্তু রাত সাড়ে ১১ টায় এসে আমাকে বাড়ির সামনে পেয়েই ব্যাপক মারধর করে বলে কেন তোমরা ভাবি খুকীর সাথে ঝামেলা করো? 
আহতের মা আমেনা বেগম, ইউপি সদস্য মোঃ শাহজাহান ও এলাকাবাসী জানায়, গত কয়েক মাস পূর্বেও একই অজুহাতে তাকে ফাঁড়ি ডেকে নিয়ে এই ভাবে মারধর করে।  অথচয় তার ভাই আব্দুল গনীর স্ত্রী খুকী বেগম তার শ্বাশুড়ি নাচেরের মা আমেনা বেগমকে কয়েক দফায় মারধর করে। 
এই ব্যাপারে খুকী বেগমের  সাথে কথা বললে তিনি জানান, আমার সাথে যাই হয়েছে আমি আজ পর্যন্ত পুলিশের কাছে কোন অভিযোগ করি নাই কিন্তু  কি জন্য তাকে মারধর করেছে  তার কিছুই আমি জানিনা। 
এই ব্যাপারে ফাঁড়ি থানার ইনচার্জ মোহাম্মদ ইমদাদুল হক বলেন, ঐ এলাকাটি লকডাউন ঘোষণা করা হয়েছে। নাচের সহ কিছু লোক ওখানে লকডাউন অমান্য করে  মাদক ও জুয়ার আড্ডা বসায় তাই বাকী লোকজন পালিয়ে গেলেও নাচেরকে সামনে পেয়ে কিছুটা উত্তম-মধ্যম দিয়েছি।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages