বঙ্গবাজারসহ গুলিস্তান ফুলবাড়িয়া এলাকার সকল পাইকারি মার্কেট ১০ মে খুলবেনা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, 9 May 2020

বঙ্গবাজারসহ গুলিস্তান ফুলবাড়িয়া এলাকার সকল পাইকারি মার্কেট ১০ মে খুলবেনা



নিউজ ডেস্কঃ  
১০ মে করোনাভাইরাস আতঙ্কে গুলিস্তান-ফুলবাড়িয়ার সব পাইকারি মার্কেট বন্ধ মার্কেট না খোলার  সিদ্ধান্ত নিয়েছেন ব্যবসায়ীনেতারা। ৮মে  শুক্রবার বিকেলে বঙ্গবাজারে এনেক্সকো টাওয়ারে এক জরুরি বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়।
পাইকারি মার্কেটগুলো হল, বঙ্গবাজার, বঙ্গবাজার কমপ্লেক্স, এনেক্সকো টাওয়ার, মহানগর কমপ্লেক্স, ঢাকা ট্রেড সেন্টার, ফুলবাড়িয়া সুপার মার্কেট, সুন্দরবন সুপার মার্কেট, জাকির প্লাজা, নগর প্লাজা, সিটি প্লাজা, গুলিস্তান পুরান বাজার, বঙ্গ ইসলামী সুপার মার্কেট। এসব মার্কেটে জুতা, গার্মেন্টস কাপড় পাইকারি বিক্রি করা হয়। সারা দেশ থেকে এসব মার্কেটে কেনাকাটা করতে আসেন খুচরা ব্যবসায়ীরা।
বৈঠক শেষে এক এনেক্সটাওয়ার সভাপতি হাজী মোজাম্মেল হক মজু  বলেন, গত ২৩ মার্চ করোনাভাইরাস আতঙ্কে গুলিস্তান-ফুলবাড়িয়ার ওই মার্কেটগুলো বন্ধ ঘোষনা করে দেন ব্যবসায়ীরা। সম্প্রতি ১০ মে থেকে দেশের সব মার্কেট খোলা রাখার বিষয়ে নির্দেশনা দেয় সরকার। কিন্তু রমজানের মাঝামাঝি সময়ে পাইকারি মার্কেটে তেমন বেচাকেনা হয় না। গুলিস্তান ট্রেড সেন্টার সেক্রেটারি  নাজমুন হক বলেন এখনও আমরা করোনা ভাইরাস আতঙ্ক রয়েছে। তাই মার্কেটগুলো বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এসব মার্কেট বন্ধ থাকবে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages