সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের রামগঞ্জে একই পরিবারের ৪ জনকে পিটিয়ে গুরুতর আহত - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, 9 May 2020

সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের রামগঞ্জে একই পরিবারের ৪ জনকে পিটিয়ে গুরুতর আহত



রামগঞ্জ(লক্ষ্মীপুর)প্রতিনিধিঃ   
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়ন উদয়পুর গ্রামের ভূঁইয়া বাড়িতে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের  ধরে একই পরিবারের ৪ জনকে পিটিয়ে গুরুতর আহত করছে। এ নিয়ে রামগঞ্জ থানায় ৪ জনের বিরুদ্ধে  একটি অভিযোগ দায়ের করা হয়েছে। 
 স্হানীয় সুত্রে জানাযায়, উদয়পুর ভূঁইয়া বাড়ির জসিম উদ্দিন  ভূঁইয়া ও তার ভাই আবুল হোসেন ভূঁইয়ার মাঝে সম্পত্তি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে এরই সুত্র ধরে গতকাল শুক্রবার (৮ মে ২০২০ইং) সকাল সাড়ে ১১ টায় জসিম ভূঁইয়া তার গোশালা গরুর মল-মুত্র  পরিস্কার করিতেছিল এমতাবস্থায় আবুল হোসেন (৬০), তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৪৫),ছেলে জিশান(২৫) ও মেয়ে তানিয়া আক্তার (২৩) দেশীয় অস্ত্র লোহার রড,এসএস পাইব ও লাঠি নিয়ে গোশালা পরিস্কার করতে গিয়ে রাস্তায় কেন পানি এসেছে এ অজুহাত দেখিয়ে  জসিম ভূঁইয়া (৪৫) কে পিটিয়ে গুরুতর আহত করে এ-সময় তার আত্ম চিৎকারে তার স্ত্রী তাসলিমা বেগম (৩৫) কলেজ পড়ুয়া মেয়ে লিজা আক্তার (১৮) ও স্কুল পড়ুয়া ছেলে নিশাদ (১৩)কে ও পিটিয়ে গুরুতর আহত করে। পারে এলাকাবাসী তাহাদের উদ্ধার করে রামগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তী করে।
এব্যাপারে চিকিৎসাধীন জসিম ভূঁইয়া জানান, গত ১৫ দিন পূর্বে ও তারা আমার ঘরের দরজা -জানালা ব্যাপক ভাংচুর করে এবং আজ শনিবার সকালে  আমরা চিকিৎসা নিয়ে ব্যস্ত এরই মাঝে তারা গোশালা থেকে গরুর মল-মুত্র নিয়ে     আমার বসতঘরের  দরজা  রাখে। 
 অভিযুক্ত আবুল হোসেন ও জিশান জানান, তারাই প্রথম আমাদের উপর হামলা চালায় । 

রামগঞ্জ থানার এএসআই শরিফুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। 

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages