কর্মহীন এক হাজার পরিবারের মধ্যে রামগঞ্জে মুক্তিযোদ্ধা লিয়াকত পাইনের খাদ্য সামগ্রী বিতরণ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Sunday 19 April 2020

কর্মহীন এক হাজার পরিবারের মধ্যে রামগঞ্জে মুক্তিযোদ্ধা লিয়াকত পাইনের খাদ্য সামগ্রী বিতরণ




রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে ও লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খানের পরামর্শে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের বক্সীবাজার সানপ্লাওয়ার কিন্ডারগাডেন মাঠে ২ নং ওয়ার্ডের ২৫০ হতদরিদ্র ও কর্মহীনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন উক্ত ওয়ার্ডের ইউপি সদস্য ইউপি সদস্য মুক্তিযোদ্ধা লিয়াকত পাইন। তিনি নিজ অর্থায়নে গত তিনদিন থেকে ইউনিয়নব্যাপী এক হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করেন।

আজ রবিবার দুপুরে তার বড় ছেলে সৌদি প্রবাসী আলমগীর হোসেনের অর্থায়নে এবং মেঝ ছেলে চাঁদপুর জেলায় কর্মরত পুলিশ ইন্সপেক্টর জাহাঙ্গির পাইনের তত্ববধানে চাল, ডাল, তেল, পেঁয়াজ, লবণ, আলুসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণ করা হয়।  এ সময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেলাল আহম্মেদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলিসহ স্থাণীয় আওয়ামীলীগের নেতৃবৃন্ধ প্রমুখ।
এসময় মুক্তিযোদ্ধা লিয়াকত পাইন বলেন, মহামারী করোনার  প্রার্দুভাবের কারণে বহুলোক কর্মহীন হয়ে পড়েছে। তাই তাদের কথা চিন্তা করে ছেলেদের বেতনের টাকা থেকে কিছু খাদ্য সামগ্রী বিতরণ করছি। সবাই সুস্থ থাকলে মাহে রমজানে ২য় দফা বিতরণের ইচ্ছা আছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages