রাতের আঁধারে ত্রানের বস্তা নিয়ে শ্রমিকের বাড়ীতে লক্ষ্মীপুরের ডিসি - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 3 April 2020

রাতের আঁধারে ত্রানের বস্তা নিয়ে শ্রমিকের বাড়ীতে লক্ষ্মীপুরের ডিসি



লক্ষ্মীপুর থেকে এস,এম,বাবর, নোভালে করোনা ভাইরাসের প্রভাবে উপার্জন বন্ধ হয়ে যাওয়া দৈনিক মজুরকিৃত ট্রাক শ্রমিকের  বাড়ীতে খাদ্য সমাগ্রীর বস্তা রাতের আঁধারে অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সফিউজ্জামন ভূঁইয়া, এনডিসি বনি আমিন, সহকারী কমিশনার রাজিব হোসেনসহ নিজ কর্যালয়ের অন্যান্য কর্মকর্তাদের সাথে নিয়ে পৌছে দিচ্ছেন লক্ষ্মীপুরের জেলা প্রশাসক অঞ্জ চন্দ্র পাল।

এর আগে রাত ১০ টায় কালেক্টরেট ভবনের সামনে ট্রাক-পিকআপ শ্রমিকদের মাঝে চাল-ডাল, তেল, আলুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক। এসব শ্রমিকদের খাদ্য নিশ্চিত করণে নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন তিনি। গত মঙ্গলবার রাতে একস্থানে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রায় দুই শতাধিক হোটেল শ্রমিক, রিকশা-ভ্যান চালককে খাদ্য সহায়তা দেয়া হয়।

জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র বলেন , দেশব্যাপী করোনা ভাইরাস বা কভিট-১৯ এর প্রাদুর্ভাব দেখা দেয়ার কারণে সরকারের নির্দেশে পণ্যবাহি ট্রাক ব্যতিত সকল যানচলাচল, নিত্যপণ্য ও ঔষধের দোকান ব্যতিত ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করা দেয়া হয়েছে। এতে বিপাকে পড়েছে খেটে-খাওয়া মানুষ ও দৈনিক মজুরকিৃত শ্রমিক। এদের খাদ্য সহায়তা দেয়ার জন্য সরকার যতেষ্ঠ বরাদ্ধ দিয়েছে। ইতোমধ্যে তাদের খাদ্য সহায়তা নিয়মিত দেয়া হচ্ছে। কেউ বঞ্চিত হবেনা। প্রত্যেকে খাদ্য সহায়তা পাবে বলে জানান এ কর্মকর্তা।


         

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages