লক্ষ্মীপুরে জ্বরে আক্রান্তে মৃত শ্রমিকের লাশ দাফনে আসেনি আপনজন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Wednesday, 15 April 2020

লক্ষ্মীপুরে জ্বরে আক্রান্তে মৃত শ্রমিকের লাশ দাফনে আসেনি আপনজন




লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার ফাজিল বেপারীরহাট এলাকায় করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া চাঁন মিয়া (৪০) নামে এক ব্যক্তির লাশ দাফনে পরিনারের কোন সদস্য কিংনা এলাকার কেউ এগিয়ে আসেনি।

জানাযায়, চাঁন মিয়া ফেনীর এক ইটভাটার শ্রমিক ছিলেন। জ্বরে আক্রান্ত হয়ে সোমবার তিনি ফাজিল বেপারীর হাট এলাকার বাড়ি ফেরেন। মঙ্গলবার সন্ধ্যায় বাড়িতে হঠাৎ তিনি মারা যান। করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়ায় উপজেলা স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে। পরে তার বাড়ি লকডাউন করা হয়।

করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির লাশ দাফনে এগিয়ে এলেন কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা রেজাউল করিম রাজিব। স্থানীয়ভাবে গঠন করা স্বেচ্ছাসেবীদের নিয়ে ১৫ এপ্রিল দিবাগত রাতে ধর্মীয় সব রীতিনীতি মেনে গোসল ও জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মৃতের লাশ দাফন করেন তিনি।

চিকিৎসক রেজাউল করিম রাজীব বলেন, করোনার উপসর্গ নিয়ে চাঁন মিয়া মারা যান। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। গভীর রাত পর্যন্ত তার লাশ দাফন হয়নি। দাফনে এগিয়ে আসেনি আত্মীয়-স্বজন কিংবা এলাকাবাসী। বিষয়টি শুনে স্বেচ্ছাসেবীদের সহযোগিতায় তার বাড়িতে গিয়ে ধর্মীয় রীতি অনুযায়ী লাশ দাফন করা হয়।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages