রামগঞ্জে এমপির পক্ষে বিল্লাল ও সুমন ৩ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Sunday, 12 April 2020

রামগঞ্জে এমপির পক্ষে বিল্লাল ও সুমন ৩ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

রামগঞ্জে এমপির পক্ষে বিল্লাল ও সুমন   
 ৩ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
    

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি 
সারাদেশে করোনা ভাইরাস প্রতিরোধে অব্যাহত রয়েছে লকডাউন। এ লকডাউনের কারনে রিক্সাচালক, ভ্যানচালক ও দিনমজুরদের পরিবার রয়েছেন বেশি বিপাকে। পরিবারের কর্তার আয়ের উপর নির্ভর করতো পরিবারের সদস্যদের মুখে একবেলা অন্ন তুলে দেয়া। 
গতকাল শনিবার  সন্ধ্যা থেকে ১ নং কাঞ্চনপুর ইউনিয়ন বিভিন্ন বাড়ি বাড়ি  গিয়ে নিজস্ব গাড়ি দিয়ে  এসকল অসহায়  ৩ হাজার  পরিবারের মাঝে খাদ্যদ্রব্য বিতরন শুরু  করেন বিশিষ্ট সমাজ সেবক  মোঃ বিল্লাল হোসেন( সৌদি বিল্লাল) ও সুমন মজুমদার তাহাদের  ব্যক্তিগত তহবিল থেকে এ খাদ্যদ্রব্য বিতরন করেন। 
রামগঞ্জে এমপির পক্ষে বিল্লাল ও সুমন ৩ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

 করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সারাদেশের মতো রামগঞ্জেও প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের এমপি ড. আনোয়ার খানের পক্ষ থেকে নিম্ন আয়ের, অসহায় ও ছিন্নমূল পরিবারগুলোর মাঝে নিজস্ব অর্থায়নে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেওয়ার কার্যক্রম গ্রহন করেছেন রামগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য সচিব বিল্লাল হোসেন প্রকাশ সৌদি বিল্লাল, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক সুমন মজুমদার। 
প্রায় ৩ হাজার হতদরিদ্র, কর্মহীন পরিবারের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেওয়া হবে চাল, ডাল,পেয়াজ, আলু সহ এসব নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী।এসময় এসব খাদ্যসামগ্রী প্রস্তুতে সার্বিক সহযোগিতা করেন কাঞ্চনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি রবিন হাসান রব,ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নুর নবী চৌধুরী,
 কাঞ্চনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাছেল মাহমুদ রাজ সহ প্রমুখ । 
রামগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য সচিব সৌদি বিল্লাল ও বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক সুমন মজুমদার জানান,বর্তমানে করোনাভাইরাস সংক্রমণের কারনে অনেক পরিবারের কর্তাদের আয় রোজগার বন্ধ হয়ে গিয়েছে।এমতাবস্থায় সমাজের নিম্ন মধ্যবিত্ত পরিবারগুলো চক্ষুলজ্জায় কারও কাছে সহায়তা চাইতে পারছে না।তাই আমরা সমাজের কর্মহীন নিম্ন, মধ্যবিত্ত, ও ছিন্নমূল মানুষদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌছে দেওয়ার জন্য  ৩৩ টন  খাদ্যসামগ্রী ক্রয় করেছি যার মাঝে ১৭ টন চাল, ০৮ টন আলু,
০৪ টন ডাল, ০৪ টন পেঁয়াজ, যাহা ৩ হাজার লোকের  তালিকা করেছি সেই অনুপাতে প্রত্যকের ঘরে ঘরে পৌছে দেওয়া হবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages