রামগঞ্জে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Tuesday 17 March 2020

রামগঞ্জে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত


রামগঞ্জ প্রতিনিধি  ঃ
রামগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামীলীগের   উদ্যোগে আজ মঙ্গলবার সকাল ১১টায় পৌরসভা চত্বরে  বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিলের  আয়োজন কেক কেটে  জন্মশত বার্ষিকী পালিত  হয়েছে।


রামগঞ্জ পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল খায়ের পাটোয়ারীর সভাপতিত্বে ও পৌর ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহজানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রামগঞ্জ উপজেলা আওয়ামিলীগের সভাপতি এ্যাডভোকেট সফিক মাহমুদ পিন্টু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান
বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মনির হোসেন চৌধুরী, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সম্পাদক এম এ মমিন পাটোয়ারী, উপজেলা আওয়ামিলীগের যুগ্ন সাধারন সম্পাদক রাকিবুল হাসান মাসুদ,সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আমিনুল ইসলাম সুমন, দপ্তর সম্পাদক  এমরান হোসেন বাচ্চু, সদস্য মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা আবুল বাসার,   জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক  মামুনুর রশীদ রুবেল, রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি জসিম উদ্দিন ভূইয়া,পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ সোহেল চৌকিয়া, পৌর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক জীবন চৌধুরী। রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি  মোরশেদুল আমিন বাবু, সাধারন সম্পাদক রাকিবুল হাসান শান্ত।
 এর পূর্বে প্রধান অতিথি সকল ৭টায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে নলচরা ব্লাড ডোনেশন ক্লাবের সেচ্ছা রক্ত দান কর্মসুচির উদ্ভোদন করেন সকল ৯টায় উপজেলায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও উপজেলা মিলনায়তনে আলোচনা সভায় এবং উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের কতৃক আয়োজিত র্যালিতে অংশগ্রহণ করেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages