নাগরপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ২ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, 12 March 2020

নাগরপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ২



মোঃ আব্দুর রাজ্জাক রাজা নাগরপুর,টাংগাইল প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুর উপজেলার পাকুটিয়া ইউনিয়নের ঘাগরা নামক স্থানে  ১২ মার্চ সকাল অনুমানিক ৯.৩০-১০ টা এর সময় ধান বোঝাই অবৈধ নছিমন রাস্তার বাম পাশের ফুটপাতে দাড়িয়ে থাকা দুই মহিলার প্রান কেড়ে নিয়েছে।

এ ঘটনায় সাটুরিয়া থানার বেতুলিয়া গ্রামের ছামাদের স্ত্রী শেফালী (৪৫) ও নাগরপুরের পাকুটিয়া ইউনিয়নের মানোরা গ্রামের ফকির চাঁন এর স্ত্রী উজ্বলা (৬৫) ঘটনা স্থলেই নিহত হয়। এছাড়াও আহত হয় আগদিঘুলিয়ার সাবেক ইউপি সদস্য আলিয়র (৪৫)। আহত মেম্বারকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। এতে পুরো এলাকায় শোক নেমে আসে, হাজারো মানুষ এসে রাস্তায় দাড়ায়।এ বিষয়ে স্থানীয়রা  বলেন, মোটর সাইকেল চালানোর সময় হেলমেট ব্যবহার না করলে জরিমানা করা হয়, আর রেজিষ্ট্রেশনহীন এসব যন্ত্র কিভাবে রাস্তায় চলে? এসব অবৈধ যান যারা চালায় তাদেরও ড্রাইভিং লাইসেন্স নেই। আর এ সকল অবৈধ যানবান প্রতিনিয়তই কেড়ে নিচ্ছে মানুষের মূল্যবান জীবন। শুধু আইন কঠোর করলেই সুফল আসবেনা, আইনের নিরপেক্ষ প্রয়োগের মাধ্যমেই সড়ক নিরপদ হতে পারে।

নাগরপুর থানা পুলিশ এ ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। মৃতদের সুরতহাল রিপোর্ট প্রস্তুতের কাজ চলমান রয়েছে এবং নছিমন গাড়িটি পুলিশের হেফাজতে আছে বলে জানিয়েছেন নাগরপুর থানার কর্তব্যরত এসআই নুর মোহাম্মদ।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages