রামগঞ্জে চন্ডিপুর ফ্রেন্ডস ক্লাবের চড়ুইভাতি ও ২০২০ এর বৃত্তি প্রদান - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 6 March 2020

রামগঞ্জে চন্ডিপুর ফ্রেন্ডস ক্লাবের চড়ুইভাতি ও ২০২০ এর বৃত্তি প্রদান



রামগঞ্জ  প্রতিনিধিঃ “বিশ্বাসে-কর্মে অঙ্কুরিত হোক সুশিক্ষার বীজ” এ শ্লোগানে  রামগঞ্জের অন্যতম শিক্ষা ও বৃত্তিমূলক সংগঠন রামগঞ্জ চন্ডিপুর ফ্রেন্ডস ক্লাবের বৃত্তির ৩০ বছর উপলক্ষে চড়ুইভাতি ও বৃত্তি প্রদান ২০২০ আজ শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। 
চন্ডিপুর ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি প্রকৌশলী জাহিদুর রহমান শাহীনের গ্রামের বাড়ীতে (মরহুম আবদুর রহমান হেডমাষ্টার বাড়ী) দিনব্যাপি অনুষ্ঠানের অংশ হিসাবে চতুর্থ এবং সপ্তম শ্রেণীর ১৮৯জন শিক্ষার্থীকে বৃত্তি  প্রদান করা হয়। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও তিন শতাধীক অতিথির জন্য চড়ুইভাতের আয়োজন  করা হয়। 
সকাল ৯টা থেকে ঢাকা থেকে আগত শিল্পীদের উপস্থাপনায় চলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। মহিলাদের বালিশ খেলা ও পুরুষদের জন্য বাস্কেটবল প্রতিযোগীতা।

বিকাল সাড়ে ৩টায় রামগঞ্জ মডেল বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ ও ক্লাবের সদস্য মোঃ আলাউদ্দিন দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি লক্ষ্মীপুর -১ রামগঞ্জ আসনের সাংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের হাতে সন্মাননা সনদ, নগদ টাকা ও ক্রেষ্ট তুলে দেন।সংগঠনের সদস্য প্রভাষক দেলোয়ার হোসেন ও মনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে গুরুত্বপূর্ণ আলোচনা করেন, ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রনালয়ের যুগ্ন-সচিব মোঃ জেহসান ইসলাম, রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান ও জামালপুর জেলা জজ আদালতের সিনিয়র সহকারী জজ মোঃ ইকবাল মাহমুদ, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ রফিকুল ইসলাম, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন, চন্ডিপুর ফ্রেন্ডস ক্লাবের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন বনফুল, সদস্য অধ্যাপক হাবিব উল্যা, অধ্যাপক সমর দাস,দেলোয়ার হোসেন, রফিকুল ইসলাম,মাসুম বিল্লাহ, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অভিভাবকবৃন্দ সহ প্রমুখ।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages