কুয়াকাটায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 13 March 2020

কুয়াকাটায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত


রিপোর্ট- মাইনুদ্দিন আল আতিকঃ পটুয়াখালীর মহিপুর থানাধীন কুয়াকাটায় সড়ক দুর্ঘটনায় মোঃ ছলেমান (২২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে।


শুক্রবার (১৩ মার্চ) দুপুর ১২ টার দিকে মিশ্রিপাড়া বাজার থেকে বাড়ি ফেরার পথে ইটবাহী ট্রলির ধাক্কায় নিহত হয়‌ ওই চালক।

নিহত ছলেমান কুয়াকাটার লতাচাপলী ইউনিয়নের পোনাউপাড়া গ্রামের মোঃ মোজাম্মেল হাওলাদারের বড় ছেলে ও ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক। তার সন্তান সম্ভাবা স্ত্রী রয়েছে।

একই এলাকার ইট-বালু ব্যবসায়ী জাকির মল্লিক ও মিশ্রিপাড়া এলাকার নাসির গাজীর মালিকাধীন ট্রলিতে এ দুর্ঘটনা ঘটিয়েছে। দুর্ঘটনার পর ট্রলি চালক আব্বাস পালিয়ে গেছে

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত ছলেমান মিশ্রিপাড়া থেকে বাড়ি যাওয়ার পথে মোটরসাইকেল নিয়ে রাস্তার মোড় অতিক্রম করার সময় একটি ইটবাহী ট্রলি এসে তাকে ধাক্কা দেয়। এতে ট্রলির চাকায় পিষ্ট হয়ে তার মাথা ও বুকে মারাত্মক আঘাতপ্রাপ্ত হয় এবং মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। পরে স্থানীয়রা ছলেমানকে উদ্ধার করে কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরিফুল হক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে মহিপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠিয়েছে।

এ বিষয়ে মহিপুর থানার ওসি মোঃ মনিরুজ্জামান জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ পটুয়াখালী মর্গে প্রেরণ করা‌ হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages