ভাতাভোগীদের কাছ থেকে কেউ অর্থ নিলে কঠোর ব্যবস্থা---------রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, 12 March 2020

ভাতাভোগীদের কাছ থেকে কেউ অর্থ নিলে কঠোর ব্যবস্থা---------রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা



রামগঞ্জ প্রতিনিধি ঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী  শেখ হাসিনার নেতৃত্বে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি সচ্ছভাবে  বিধবা,বয়স্ক, প্রতিবন্ধি, মাতৃকালীন ভাতাসহ যেকোন ভাতাই উপকার ভোগীদের সম্পুর্ন বিনামূল্যে করে দেওয়ার জন্যই সরকারের সমাজসেবা মন্ত্রণালয়ের লোকজন এ উম্মুক্ত যাচাই-বাছাইয়ের আয়োজন করা হয়েছে বলে জানান রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসীর জাহান। 
তিনি আরো বলেন এ সুবিধা পাইয়ে দেওয়ার নাম করে যদি কেউ আপনাদের কাছ থেকে অর্থ দাবী করে তাহলে আমাকে অবহিত করবেন।তাহাদের বিরুদ্ধে আইনগত যথাযথ ব্যবস্হা নেওয়া হবে। এ ব্যাপারে কোন ছাড় নাই।
 আজ বৃহস্পতিবার (১২ই মার্চ ২০২০) দুপুরে নোয়াগাঁও  ইউনিয়ন পরিষদে ভাতাভোগীদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহীকর্মকর্তা মুনতাসীর জাহান  এসব কথা বলেন।

স্হানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হোসেন রানার  সভাপতিত্বে প্রধান অতিথি   আরো বলেন  বিধবা,বয়স্ক, প্রতিবন্ধি, মাতৃকালীন, জেলেদের ভাতাসহ অসংখ্য ভাতা দিয়ে আসছে এবং ভিজিএফ,ভিজিডি,দশটাকা মূল্য চাউল বিতরণ করে হতদরিদ্র জীবনযাত্রার মান বাড়িয়ে দিয়েছে সরকার।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার আনোয়ার হোসেন, সহকারী সমাজসেবা অফিসার আবুল বাসার।


এছাড়াও উম্মুক্ত ভাতা যাচাই-বাছাইয়ে উপস্থিত ছিলেন 
 ইউপি মেম্বার সোহেল পাটোয়ারী, নুরনবী, আবুল কাশেম, বাবুল মিয়া, ছাত্রলীগ নেতা নিজাম উদ্দিন ভূইয়া, সাদ্দাম পাটোয়ারী প্রমূখ। 

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages