চৌহালীতে কর্মদিবসে মৎস্য অফিস তালাবদ্ধ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, 24 February 2020

চৌহালীতে কর্মদিবসে মৎস্য অফিস তালাবদ্ধ


মোঃ ইমরান হোসেন (আপন) 
চৌহালী(সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের চৌহালী উপজেলা মৎস্য অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারিরা কার্য্যদিবসেও অফিস তালা বদ্ধ করে পিকনিকে ব্যস্ত সময় পার করছেন। উপজেলা গুরুত্বপুর্ণ দপ্তর মৎস্য অধিদপ্তর তালাবদ্ধ পেয়ে হতাশ মৎস্য চাষিরা। এ দপ্তরে মৎস্য বিষয়ে পরামর্শ নিতে  এসে অফিস তালাবদ্ধ দেখে ফিরে যাচ্ছে এমন অভিযোগ অনেকের। চৌহালীতে এমন নজিরবিহিন ঘটনা আমাদের নজরে পরেনি। এঘটনায় উপজেলা বাসি উদ্বিগ্ন  উৎকণ্ঠায় ও সমলোচনায় মৎস্য দপ্তর নিয়ে। মৎস্য দপ্তর এর কাজে আসা মৎস্য চাষি আলমগীর হোসেন বলেন, মাছ চাষ বিষয়ে পরামর্শ নিতে এসে দেখি অফিস তালাবন্ধ, অফিসারকে ফোন করলে তিনি জানান, সোমবার (২৪-০২-২০২০) তারিখ ভোরে পিকনিক বিনোদনের জন্য গোটা অফিস ষ্টাফ ও মৎস্য চাষিদের নিয়ে পিকনিকে টাঙ্গাইল এর গোপালপুরে এসেছি।  আগামী কাল অফিসে আসলে আলাপ হবে।
এ ব্যাপারে উপজেলা মৎস্য অফিসের ক্ষেত্র সহকারি আব্দুল্লাহ আল মামুন বলেন, ভোরে অফিস ষ্টাফ ও মৎস্য চাষিদের নিয়ে অভিজ্ঞতা বিনিময় পিকনিকে টাঙ্গাইল এর গোপালপুরে এসেছি।
উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মওদুদ আহমেদ বলেন, মৎস্য অফিসের কোন সাইটে কাজ আছে কি না আমার জানা নেই, তবে বিনোদনের জন্য পিকনিক করছে এ বিষয় আমাকে অবগত করেনি

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages