রামগঞ্জে ব্যাংক ডাকাতি মামলার আসামি খোরশেদ গ্রেফতার - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, 9 February 2020

রামগঞ্জে ব্যাংক ডাকাতি মামলার আসামি খোরশেদ গ্রেফতার


লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার জনতা ব্যাংকে ডাকাতি মামলার আসামি খোরশেদ আলমকে গ্রেফতার করা হয়েছে। রোববার (৯ ফেব্রুয়ারি) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেফতার খোরশেদ উপজেলার কাজিরখীল গ্রামের মৃত সাঈদ আলীর ছেলে। তার বিরুদ্ধে রামগঞ্জ থানায় একটি অস্ত্র ও দুটি ডাকাতি মামলা রয়েছে বলে জানায় পুলিশ। শনিবার রাতে কাজিরখীল এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, ২০১৭ সালের ৭ এপ্রিল রাতে রামগঞ্জ জনতা ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ব্যাংকের ভল্টে থাকা ২০ লাখ ৪৭ হাজার ৯১৯ টাকা লুটে নিয়ে যায় ডাকাত দল। এ ঘটনায় মান্নান ও খোরশেদসহ তিনজনকে গ্রেফতার করে পুলিশ। আদালতে খোরশেদ ডাকাতির ঘটনায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। তার কাছ থেকে লুটে নেয়া ব্যাংকের টাকাও উদ্ধার করা হয়। গ্রেফতারের দেড় বছর পর জামিন বের হয়ে খোরশেদ পলাতক ছিল। এ মামলায় চার্জশিটভুক্ত আরও সাত আসামি রয়েছেন। খোরশেদ ছাড়াও আরও দুজন কারাগারে। বাকিরা পলাতক। মামলাটি আদালতে বিচারাধীন।

রামগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মহসিন চৌধুরী বলেন, জামিনে বের হয়ে খোরশেদ দীর্ঘদিন পলাতক ছিলেন। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages