রামগঞ্জে ঘুষ না নেওয়ার শপথ মেম্বারদের - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Sunday, 9 February 2020

রামগঞ্জে ঘুষ না নেওয়ার শপথ মেম্বারদের


বয়স্ক, বিধবা,প্রতিবন্ধী ও মাতৃত্বকালীন ভাতা পাইয়ে দিতে ভাতাভুগীদের কাছ থেকে  ঘুষ কিংবা কোন প্রকার অনৈতিক সুবিধা না নেওয়ার অঙ্গীকার করে শপথ করছে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাদুর ইউনিয়ন পরিষদের মেম্বাররা।


রোববার সকালে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে উপজেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে উম্মুক্ত ভাতাভুগী বাছাই কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভূইয়া পরিষদের সদস্য ও ভাতা পেতে অাগ্রহী ৪শতাধিক নারী পুরুষকে নিয়ে এ শপথ বাক্য পাঠ করান এবং নিজেও শপথ করেন। মুজিববর্ষ উপলক্ষে এই ইউনিয়নে  ১৫৯ জনকে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা বরাদ্ধ দিয়েছে সরকার।

এ সময় উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ অানোয়ার হোসেন,ইউনিয়ন সমাজকর্মী হাফেজ মাওলানা অাবুল বাশার, অাবু তাহের প্রমূখ। 
এ সময় চেয়ারম্যান জাহিদ হোসেন ভূইয়া  বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জনগনের উন্নয়নের জন্য অত্যান্ত অান্তরিকতার সহিত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।অাওয়ামীলীগ সরকারই ভাতা প্রচলন শুরু করেছে।পর্যায়ক্রমে দেশের প্রতিটি বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী লোকদেরকে ভাতার অাওতাধীন নিয়ে অাসছেন। কিন্তু কিছু অসাধু ব্যক্তি গ্রামের সহজ সরল লোকদের ধোকা দিয়ে ভাতা বই করিয়ে দেওয়ার নাম করে ঘুষ নিয়ে থাকে। এসময় তিনি ভাতাভুগীদের উদ্দেশ্যে আরো বলেন, কেউ ভাতা বই পাইয়ে দেওয়ার জন্য  টাকা চায় তাহলে অামাকে মোবাইলে অথবা অামার অফিসে এসে জানাবেন অামি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো। 
রামগঞ্জ উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ অানোয়ার হোসেন বলেন, চেয়ারম্যান জাহিদ হোসেন ভূইয়ার মত ভুমিকা যদি অন্য ইউনিয়নের চেয়ারম্যানরা নিতো তাহলে ভাতা পেতে ঘুষ বানিজ্যের অভিযোগ থাকতো না।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages