যার যার যায়গা থেকে ভালো হই, সামাজে ভালো কিছু করি --------- রামগঞ্জের ওসি - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, 29 February 2020

যার যার যায়গা থেকে ভালো হই, সামাজে ভালো কিছু করি --------- রামগঞ্জের ওসি



রামগঞ্জ  উপজেলার ২নং নোয়াগাঁও  ইউনিয়নের নোয়াগাঁও জনকল্যাণ উচ্চ বিদ্যালয় মাঠে  আজ শনিবার বিকেল ৩ টায়  রামগঞ্জ  থানার ওসি মোঃ আনোয়ার হোসেন   আইন শৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে পুলিশিং বিট  ১১ তম সভায় করেন  গ্রামের সকল শ্রেনী পেশার মানুষকে সাথে নিয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভায় তিনি সন্ত্রাস, গুজব,  বাল্যবিবাহ,  নারী নির্যাতন, ধর্ষন, চুরি-ডাকাতি ও মাদকের ভয়াবহতা নিয়ে আলোচনা করেন।
তিনি বলেন আসুন আমরা যার যার যায়গা থেকে ভালো হই, সামাজের জন্য ভালো কিছু করে সমাজটাকে শান্তি ও সুখের সমাজ হিসেবে প্রতিষ্ঠিত করি। বিশেষ করে তিনি কিশোর ও যুবকদের উদ্দেশ্যে বলেন তোমরা কোনো প্রকার নেশা দ্রব্য গ্রহণ করবে না এবং কাউকে তা গ্রহন করতে দিবে না। পরে উপস্থিত সকলকে যেকোন সমস্যা তার নাম্বারে ফোন  দিয়ে বলেন আইন শৃঙ্খলার অবনতি হয় এমন কিছু দেখলেই আমাকে ফোন করে জানাবেন, মনে রাখবেন আমি আপনাদের সেবক হয়ে কাজ করতে এসেছি। এলাকায় যখন কোনো সমস্যা হবে ভয় না পেয়ে আমাকে ফোন করে জানাবেন ইনশাআল্লাহ  সমস্যা সমাধানে কার্যকর ব্যবস্থা গ্রহন করবো, আপনাদের সাহায্য পেলে এ  সমাজেটাকে সুন্দর ও শান্তি প্রতিষ্ঠিত করতে পারবো।
স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ হোসেন রানার   সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ   অতিথি হিসাবে বিট পুলিশিং কার্যক্রম নিয়ে  বক্তব্য রাখেন, রামগঞ্জ থানার ওসি (তদন্ত) একে ফজলুল হক।



ইউনিয়ন আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান  সোহেল পাটোয়ারীর  সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, রামগঞ্জ থানার এস আই সঞ্জয় কুমার, এস আই আবু নাসের, পানিয়ালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আলম, নোয়াগাঁও জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবির, সেচ্ছাসেবকলীগের আহবায়ক সোহেল রানা, ইউপি সদস্য নুর নবী, আবুল কাশেম মোল্লা, এছাড়াও  রাজনীতিবিদ, ছাত্র -ছাত্রী , সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages