নাগরপুরে মোবাইল ফোন কিনে না দেওয়ায় ১০ম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, 11 January 2020

নাগরপুরে মোবাইল ফোন কিনে না দেওয়ায় ১০ম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা


মোঃ আব্দুর রাজ্জাক রাজা 
নাগরপুর (টাঙ্গাইল) টাঙ্গাইলের নাগরপুরের নয়ান খান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির শিক্ষার্থী মোঃ ইমরান (১৬) আত্মহত্যা করেছে।
পরিবার সূত্রে জানা যায়, ইমরান স্মার্টফোন ও মোটরসাইকেল কিনে দেয়ার জন্য দীর্ঘ দিন যাবৎ তার পিতা-মাতাকে চাপ দিয়ে আসছিল। পরিবার অপ্রাপ্তবস্ক ছেলের আবদার মেটাতে সমর্থ না করায় ছেলে মোঃ ইমরান গতকাল শুক্রবার ১০ জানুয়ারী ২০২০ বিকেলে ইঁদুর মারার গ্যাস ট্যাবলেট খায়। পরিবার বিষয়টি জানতে পারায়, বিকেল ৪.৪৫ মিনিটের সময় নাগরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে প্রেরন করেন। সেখানেও তার চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা না থাকায়, তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। ইমরানকে ঢাকা নেয়ার পথেই তার মৃত্যু হয় বলে জানা যায়।
নয়ান খান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমলেন্দু রায় সোম নিশ্চিত করে বলেন, ইমরান তার বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র ছিল।
এ বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ ওসি (তদন্ত)  মো. গোলাম মোস্তফা মন্ডল বলেন, অল্প বয়সের ছেলে বাবা-মা এর কাছে স্মার্টফোন ও মোটরসাইকেল বায়না ধরায়, অভিভাবক তা কিনে দিতে অপারগতা প্রকাশ করে। কিশোর ছেলে অভিমান করে ইঁদুরের গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে, এমনটাই জানিয়েছেন মৃতের অভিভাবক। এ বিষয়ে নাগরপুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages