মধুপুর সরকারী কলেজ ছাত্রলীগের উদ্যোগে ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, 4 January 2020

মধুপুর সরকারী কলেজ ছাত্রলীগের উদ্যোগে ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন


মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:

দেশের বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলন ও সংগ্রামে বলিষ্ঠ নেতৃত্ব দেয়া ঐতিহ্যবাহী এই ছাত্রসংগঠন বাংলা, বাঙালির স্বাধিকার অর্জনের লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় ১৯৪৮ সালের ৪ জানুয়ারি জন্ম নেয়।

উপমহাদেশের অন্যতম বৃহৎ ও প্রাচীন এই ছাত্র সংগঠনের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭২তম বার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের মধুপুরে মধুপুর সরকারী কলেজ ছাত্রলীগের উদ্যোগে ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
করা হয়েছে। সরকারী কলেজ ছাত্র লীগের সভাপতি সুমন আহমেদ বাবু ও সাধারন সম্মাদক আমিনুল ইসলাম আকতার, সহ সাধারন সম্পাদক শেখ ফরিদ বাবু এর নেতৃত্বে মধুপুর সরকারী কলেজ কার্যালয় হতে একটি বিশাল আনন্দ রেলী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। প্রদক্ষিন শেষে মধুপুর সরকারী কলেজে গিয়ে র্্যালিটি শেষ হয়।  এসময় র্্যালিেতে উপস্হিত ছিলেন কলেজ ছাত্র লীগের সভাপতি সুমন আহমেদ বাবু, সাধারন সম্পাদক আমিনুল ইসলাম আকতার, সহ সাধারন সম্পাদক শেখ ফরিদ বাবু সহ কলেজ শাখার সকল ছাত্রলীগের নেতৃবৃন্দ। কেক কাটার মধ্য দিয়ে দিবসটির কর্মসুচীর সমাপ্তির পূর্বে সুমন আহমেদ বাবুর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক আকতার হোসেন,সহ সাধারন সম্পাদক শেখ ফরিদ বাবু সহ অন্যান্য নেতৃ বৃন্দ।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages