ইসলামী শাসন প্রতিষ্ঠা না থাকায় দেশে অপরাধ নৈরাজ্য বেড়েই চলছে-রামগঞ্জে ইশা ছাত্র আন্দোলন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 27 December 2019

ইসলামী শাসন প্রতিষ্ঠা না থাকায় দেশে অপরাধ নৈরাজ্য বেড়েই চলছে-রামগঞ্জে ইশা ছাত্র আন্দোলন



পারভেজ হোসাইন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় সাহিত্য সংস্কৃতিক সম্পাদক মুহাম্মাদ সিরাজুল ইসলাম বলেন,দেশে ইসলামী হুকুমত না থাকায় খুন,গুম ধর্ষণ,হামলা-মামলা, শিশু হত্যা,সাধারণ ছাত্রের উপর হামলা নিষ্ঠুরতাসহ সামাজিক অপরাধ দেশকে ক্রমেই গ্রাস করতে চলেছে।বর্বরতা, হিংস্রতা, জুলুম, নির্যাতন, দূর্নীতি আইয়ামে জাহেলিয়াতকেও হার মানিয়েছে।


শুক্রবার ২৭ ডিসেম্বর রামগঞ্জ মাহফুজুল কোরআন মাদ্রাসা মিলনায়তনে সকাল সাড়ে ৯ টার সময় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন রামগঞ্জ উপজেলার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

তিনি আরো বলেন, ইসলাম ও নৈতিক শিক্ষার অভাব, নৈতিক মূল্যবোধ,সামাজিক-অর্থনৈতিক, রাজনৈতিক অস্থিরতা, চরিত্র বিধ্বংসী  অপসংস্কৃতি আমদানি, মাদকা শক্তি এবং প্রভাবশালীদের আশ্রয় প্রশ্রয়ে অপরাধীদের কঠোর শাস্তি না হওয়ায় সমাজ ও রাষ্ট্রকে ক্রমেই অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে।কুরআন ও সুন্নাহর আলোকে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার বিকল্প নেই।

সভাপতি মুহাম্মাদ নাছির উদ্দিনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মুহাম্মাদ মনির হোসাইনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ রামগঞ্জ উপজেলা সভাপতি মাওলানা মুহাম্মাদ হোসাইন,ইসলামী যুব আন্দোলন লক্ষ্মীপুর সভাপতি মুহাম্মাদ মামুনুর রশীদ ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন,ইশা ছাত্র আন্দোলন লক্ষ্মীপুর জেলা সভাপতি মুহাম্মাদ রাশেদুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মাদ রাশেদুল ইসলাম বলেন,বর্তমানে শিক্ষাঙ্গনে অস্থিতিশীল পরিবেশ ও ঢাকা বিশ্ববিদ্যালয় ডাকসুর ভিপি নুরুল হক নুরের উপর তথাকথিত মুক্তিযুদ্ধ মঞ্চের সন্ত্রাসীদের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি আরো বলেন,ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় সহ সারাদেশের শিক্ষাপ্রতিষ্ঠান গুলোতে যে নৈরাজ্য সৃষ্টি করছে তা একাত্তরের বর্বরতাকে হার মানিয়েছে।অবিলম্বে ভিপি নুরের উপর হামলার জড়িতদের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা নিশ্চিত করার আহবান জানান। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,ইসলামী আন্দোলন বাংলাদেশ রামগঞ্জ উপজেলা সহ-সভাপতি ডা. রফিকুল ইসলাম, সেক্রেটারি ডা. আব্দুর রহিম, ইশা ছাত্র আন্দোলন লক্ষ্মীপুর জেলা প্রচার সম্পাদক হাবিবুর রহমান, ইসলামী শ্রমিক আন্দোলন রামগঞ্জ উপজেলা সভাপতি ক্বারি আব্দুর রব আল-মামুন প্রমূখ। 

সম্মেলন শেষে রামগঞ্জ উপজেলার চার শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়।
শহর কমিটির সভাপতি মনির হোসাইন,সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান রাজু। পূর্ব শাখা কমিটির সভাপতি ওমর ফারুক, সাধারণ সম্পাদক শাহাদাত হোসাইন।পশ্চিম শাখা কমিটির সভাপতি মানজুরুল ইসলাম সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ ও দক্ষিণ শাখা কমিটির সভাপতি মুহাম্মাদ হোসাইন সাধারণ সম্পাদক হাবিবুর রহমান।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages