খুলনা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্নঃ সভাপতি নজরুল, সম্পাদক মামুন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Sunday 29 December 2019

খুলনা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্নঃ সভাপতি নজরুল, সম্পাদক মামুন


শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ খুলনা প্রেস ক্লাবের বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে,  নির্বাচনে দৈনিক আজকের তথ্য’র সম্পাদক এস এম নজরুল ইসলাম সভাপতি এবং সমকাল ও চ্যানেল টুয়েন্টি ফোরের ব্যুরো প্রধান মামুন রেজা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রোববার (২৯ ডিসেম্বর) বিকেলে এ ফলাফল ঘোষণা করা হয়। এর আগে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ক্লাবের হুমায়ুন কবির বালু মিলনায়তনে নির্বাচন অনুষ্ঠিত হয়।
প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন খুলনা আঞ্চলিক তথ্য অফিসের উপপ্রধান তথ্য অফিসার ম. জাভেদ ইকবাল।
উপ-প্রধান তথ্য অফিসার ম. জাবেদ ইকবাল জানান, ৫৫ ভোট পেয়ে নজরুল ইসলাম সভাপতি নির্বাচিত হয়েছে। তার প্রতিদ্বন্দ্বি দৈনিক প্রবর্তন সম্পাদক মোস্তফা সরোয়ার পেয়েছেন ৫৪ ভোট। সাধারণ সম্পাদক পদে মামুন রেজা ৭৮ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি দৈনিক ইত্তেফাকের ব্যুরো প্রধান এনামুল হক পেয়েছেন ৩৫ ভোট। সহসভাপতি (ঢাকা) পদে ৭১ ভোট পেয়ে জয়ী হয়েছেন ইকোনমিক্স টাইমসের স্টাফ রিপোর্টার আনিসুজ্জামান। যুগ্ম সম্পাদক পদে ঢাকা ট্রিবিউন ও বাংলাট্রিবিউনের খুলনা প্রতিনিধি হেদায়েৎ হোসেন মোল্লা ও দৈনিক আমাদের সময়ের খুলনা প্রতিনিধি এস এম কামাল হোসেন দুই জনেই ৫৫ ভোট পেয়েছেন। সহকারী সম্পাদক (ঢাকা) পদে বাংলানিউজের খুলনা ব্যুরো এডিটর মাহবুবুর রহমান মুন্না ৭০ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি চ্যানেল আইয়ের খুলনা ব্যুরো প্রধান ড্যানিয়েল সুজিত বোস পেয়েছেন ৪১ ভোট। সহ-সম্পাদক-(স্থানীয়) ৭২ ভোট পেয়ে দৈনিক পূর্বাঞ্চলের স্টাফ রিপোর্টার আহমদ মুসা রঞ্জু ও প্রবাহের স্টাফ রিপোর্টার বিমল সাহা জয়ী হয়েছেন। সদস্য (ঢাকা) পদে ৭৮ ভোট পেয়ে সমকালের ফটো সাংবাদিক জাহিদুল ইসলাম, ৭৭ ভোট পেয়ে একাত্তর টিভির খুলনা ব্যুরো প্রধান রকিব উদ্দিন পান্নু ও ৬৮ ভোট পেয়ে মানবজমিনের খুলনা ব্যুরো প্রধান রাশিদুল ইসলাম জয়ী হয়েছেন। সদস্য (স্থানীয়) পদে ৭৪ ভোট পেয়ে দৈনিক তথ্যের চীফ রিপোর্টার হাসান আহমেদ মোল্লা, ৭১ ভোট পেয়ে পূর্বাঞ্চলের স্টাফ রিপোর্টার সাঈয়েদুজ্জামান সম্রাট ও ৫৬ ভোট পেয়ে জন্মভূমির স্টাফ রিপোর্টার আনিসউদ্দিন জয়ী হয়েছেন।
এছাড়াও বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন কোষাধ্যক্ষ দৈনিক পূর্বাঞ্চলের স্টাফ রিপোর্টার সোহেল মাহমুদ, সহ-সভাপতি (সম্পাদক) হাবিবুর রহমান (দৈনিক তথ্য), সহ-সভাপতি (স্থানীয়) আলতাফ হোসেন (দৈনিক পূর্বাঞ্চল), সদস্য (সম্পাদক) তরিকুল ইসলাম (সময়ের খবর), এসএম সাহিদ হোসেন (দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন) ও মোহাম্মদ আলী (দৈনিক পূর্বাঞ্চল)।
নির্বাচনে মোট ১১৬ জন ভোটারের মধ্যে ১১৫জন ভোটাধিকার প্রয়োগ করেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages