সরকারের উন্নয়নের অগ্রযাত্রায় ১ বছর রামগঞ্জে ছাত্রলীগের আনন্দ মিছিল - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Tuesday 31 December 2019

সরকারের উন্নয়নের অগ্রযাত্রায় ১ বছর রামগঞ্জে ছাত্রলীগের আনন্দ মিছিল



সরকারের উন্নয়নের অগ্রযাত্রায় ১ বছর উপলক্ষে লক্ষীপুরের রামগঞ্জে আনন্দ মিছিল করেছে উপজেলা ছাত্রলীগ।

৩১ ডিসেম্বর   মঙ্গলবার বিকালে উপজেলা ছাত্রলীগ সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ এর নেতৃত্বে উপজেলার পৌর শহরের পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় বক্তারা তাদের বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে। শিক্ষা, চিকিৎসা, মানুষদের মৌলিক অধিকার, সামাজিক ও অর্থনৈতিক ক্ষেত্রে সরকারের সাফল্য আকাশ ছোঁয়া, সন্ত্রাস দমনে সরকার সাফল্য অর্জন করেছে। আইন-শৃংখলা বাহিনীর যথাযথ উদ্যোগের ফলে দেশে নাশকতার হার অনেক কমে এসেছে। দেশের মানুষ এখন শান্তিতে বসবাস করছে।


গতবছরের ৩০ ডিসেম্বর বাংলাদেশে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়।২০১৯ সালের ৩০ ডিসেম্বর শেখ হাসিনা সরকারের এক বছর পূর্তি।
দিনটি উপলক্ষে লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের এমপি আনোয়ার হোসেন খান এমপি বলেন,নৌকায় ভোট দিয়ে তাকে জয়ী করার জন্য রামগঞ্জবাসীকে ধন্যবাদ জানান।এছাড়া তিনি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে সহায়তা করায় জেলা প্রশাসন, পুলিশ সহ সংশিষ্ট কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। সকলের অংশগ্রহণে রামগঞ্জ  উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য তিনি এ সময় আশাবাদ ব্যক্ত করেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages