খুলনা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, 28 December 2019

খুলনা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত



খুলনা প্রতিনিধিঃ খুলনা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা শনিবার (২৮ ডিসেম্বর) অনুষ্ঠিত হয়েছে।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ খুলনা জেলা ইউনিটের সাবেক কমান্ডার সরদার মাহবুবার রহমান, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আজীবন সদস্য মনিরুল হুদা, বাংলাদেশ জুট এসোসিয়েশনের(বিজেএ) সভাপতি শেখ সৈয়দ আলী, খুলনা প্রেসক্লবের নির্বাহী সদস্য ও দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক মোহাম্মদ আলী সনি।

লিয়াকত আলী মিলনায়তনে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভার প্রথম পর্বে সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম হাবিব। সভা পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী। সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টু, ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক আজকের তথ্যের সম্পাদক এস এম নজরুল ইসলাম, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও দৈনিক দেশ সংযোগ পত্রিকার সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, ক্লাবের নির্বাহী সদস্য ও দৈনিক প্রবর্তনের সম্পাদক মোঃ মোস্তফা সরায়ার। সভায় খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক, নির্বাহী পরিষদের সদস্যসহ অন্যান্য সদস্য ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সভার শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের নিহত সদস্যবৃন্দ, শহীদ মুক্তিযোদ্ধা এবং নিহত সকল সাংবাদিকের রুহের মাগফেরাত ও আত্মার শান্তি কামনায় দাঁড়িয়ে ১মিনিট নিরবতা পালন করা হয়।

সাধারণ সভার দ্বিতীয় পর্ব বিজনেস সেশন ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে বিকেলে অনুষ্ঠিত হয়। এছাড়া সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages