রামগঞ্জে বসতঘরে হামলা, আহত ৬, আটক ২ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Wednesday 11 December 2019

রামগঞ্জে বসতঘরে হামলা, আহত ৬, আটক ২


রামগঞ্জ  প্রতিনিধি ঃ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লক্ষ্মীপুরের রামগঞ্জে ৬ বসতঘরে হামলা করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার রাতে উপজেলার ভোলাকোট ইউনিয়নের আথাকরা গ্রামের গোয়াল বাড়ীতে এ ঘটনা ঘটে। এ ব্যপারে ভুক্তভোগীরা থানায় মামলা করলে গতকাল বুধবার দুপুরে আথাকরা থেকে হারুন ও চৌধুরী নামে দু’জনকে আটক করেছে পুলিশ। 

এলাকাবাসী সুত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় আথকরা বাজারে গোয়াল বাড়ীর মুকবুল আহাম্মদের ছেলে আকাশের সাথে পার্শ্ববর্তী ভূঁইয়া বাড়ীর হারুনের ছেলে মামুনের সাথে কথা কাটাকাটি হয়। পরে ভূঁইয়া বাড়ীর শাহাদাত, চৌধুরী, হারুন, মামুন, ফরিদ সহ ২০/২৫ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে গোয়াল বাড়ীর রুহুল আমিন, রাজ্জাক, লাতু, নুরু, কাশেম ও মুকবুলের ঘরে হামলা ও ভাংচুর করে দামী স্বণালংকার লুটে নেয়। এ সময় বাধা দিলে বিউটি (৩২), আছমা (২১), রাজু (১৮), হাছান (১৭), রুমা (৩৮) ও সুমী (২৩) আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

এ ব্যাপারে জানতে চাইলে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেন বলেন- এ ঘটনায় মামলা হয়েছে। দুইজনকে গ্রেফতার করা হয়েছে, বাকীদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages