রামগঞ্জে শ্রমিকলীগের কমিটি;আহবায়ক লিটন গাজী, সদস্য সচিব সোহাগ রানা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, 5 November 2019

রামগঞ্জে শ্রমিকলীগের কমিটি;আহবায়ক লিটন গাজী, সদস্য সচিব সোহাগ রানা

পারভেজ হোসাইন,রামগঞ্জ(লক্ষ্মীপুর) প্রতিনিধি:    
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা শ্রমিক লীগের ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। রোববার (৩ নভেম্বর) রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু অনুমোদিত কমিটি নেতাদের হাতে তুলে দেন। এসময় নতুন কমিটির নেতাদের ফুল দিয়ে বরণ ও মিস্টি মুখ করানো হয়।
জানা গেছে, আগামি তিন মাসের জন্য জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদ ও ইউসুফ পাটওয়ারী এ কমিটির অনুমোদন দেন। এতে লিটন ভূঁইয়া গাজীকে আহবায়ক, মাসুদ আলম মোল্লা, স্বপন মোল্লা ও নাছির উদ্দিন পাটওয়ারীকে যুগ্ম-আহবায়ক এবং সোহাগ রানাকে সদস্য সচিব করা হয়।
কমটির অন্যরা হলেন, সদস্য বাইজিদ হোসেন, জামাল হোসেন, মো. দেলোয়ার, রাছেল হোসেন, মো. সুমন, মো. জয়নাল, মো. সুজন, মো. শরীফ, আল-আমিন, মোহাম্মদ হোসেন, মো. ফরিদ, মো. মহিন, মো. হৃদয়, মো. আরমান, মো. মোহন, মো. রাছেল, মো. বাবু, মো. আলমগীর, মো. ফারুক, মো. শরীফ, হারিছ হাজী, রিপন পাল, দুলাল হোসেন সাগর, জাকির হোসেন, আনোয়ার হোসেন ও তৈয়ব মুন্সি।
জানতে চাইলে লক্ষ্মীপুর জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদ বলেন, সংগঠনকে গতিশীল করতে তিন মাসের জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। দক্ষ নেতৃত্বের মাধ্যমে দলীয় কার্যক্রমে তারা ভূমিকা রাখবে।
1572879130789838-0

রামগঞ্জ উপজেলা শ্রমিকলীগের নব কমিটির আহবায়ক লিটন গাজী সাংবাদিকদের বলেন, রামগঞ্জ উপজেলা শ্রমিকলীগের যে কমিটি অনুমোদন দেওয়া হয়েছে তাতে নেতাকর্মীরা খুবই খুশি।দীর্ঘ অনেক বছর ধরে রামগঞ্জ উপজেলা শ্রমিকলীগের তেমন কোনো কার্যক্রম ছিনা। জেলা শ্রমিকলীগ সবকিছু বিবেচনা করে তৃণমূলের শ্রমিক লীগকে শ্রমিকলীগের সফলতা শিখরে নিয়ে যাওয়ার জন্য আমাকে দায়িত্ব দিয়েছেন। উপজেলার সকল শ্রেণী-পেশার শ্রমিক ও মেহনতী মানুষ গুলির পাশে দাঁড়িয়ে একটি সুষ্ঠু ও সুন্দর রামগঞ্জ উপহার দেবো।আমি আশা রাখছি নতুন কমিটির সকলেই দলীয় কার্যক্রমে অংশ নিয়ে দলকে এগিয়ে নিয়ে যাবে। এই সংগঠনের প্রতিটি নেতাকর্মী খুবই আন্তরিক।সকলের দোয়া ও সহযোগিতায় রামগঞ্জ উপজেলা শ্রমিকলীগ এগিয়ে যাবে দুর্বার গতিতে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages