রামগঞ্জে গরম পানি ছুঁড়ে চাচাকে ঝলসে দিলেন ভাতিজা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Tuesday 19 November 2019

রামগঞ্জে গরম পানি ছুঁড়ে চাচাকে ঝলসে দিলেন ভাতিজা



রামগঞ্জ (ল²ীপুর) প্রতিনিধিঃ জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ল²ীপুরের রামগঞ্জে চাচা এমরানকে (৪৫) ফুটন্ত গরম পানি ঢেলে ঝলসে দিলেন ভতিজা শাহাদাত (২২)। গতকাল মঙ্গলবার সকাল ৯টায় উপজেলার ইছাপুর ইউনিয়নের সোন্দড়া নয়াবাজার সাইফুলের চায়ের দোকানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, স্থানীয় সোন্দড়া গ্রামে সওদাগর বাড়ীর আব্দুল হাই ভুলু এর সাথে তারই আপন ভাই এমরান হোসেনের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছে। এরই সূত্র ধরে মঙ্গলবার সকালে এমরান স্থানীয় নয়াবাজার সাইফুলের চায়ের দোকানে চা খেতে এলে আব্দুল হাই ভুলুর ছেলে শাহাদাত ও সায়েম এর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে শাহাদাত ক্ষিপ্ত হয়ে দোকানের চুলা থেকে ফুটন্ত গরম পানির কেটলি তুলে চাচা এমরানের গায়ে ঢেলে দেয়। মুহূর্র্তের মধ্যেই এমরানের শরীর অনেকাংশ ঝলসে যায়। পরে স্থানীয়রা এমারনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে অবস্থার অবনতি দেখে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে দ্রæত ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে প্রেরন করে কর্তব্যরত চিকিৎসক।

হাসপাতালে কাঁতরাতে কাঁতরাতে মারাত্মক আহত এমরান হোসেন জানায়, আব্দুল হাই ভুলুর দায়েরকৃত একটি মিথ্যা মামলা সোমবার খারিজ করে দেয় আদালত। এত ক্ষিপ্ত হয়ে আব্দুল হাই ভুলুর ছেলে শাহাদাত ও সায়েম এঘটনা ঘটায়।

এ ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত শাহাদাত ও সায়েমের বাবা আব্দুল হাই ভুলু বলেন, আমি সেখানে ছিলাম না। সোমবার আমাদের দায়েরকৃত একটি মামলা আদালতে খারিজ করে দেওয়ার পর থেকে এমরান অকথ্য ভাষায় গালিগালাজ করছিলো। শাহাদাত প্রতিবাদ করতে গেলে এমরান ক্ষিপ্ত হয়ে শাহাদাতকে পানি চুঁড়তে চাইলে দুজনের ধস্তাধস্তির এক পর্যায়ে এ ঘটনা ঘটে। 

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages