রামগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সমন জারি - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Thursday 29 February 2024

রামগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সমন জারি


রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ

ইউএনওকে অভিযোগ দেওয়ায় কৃষককে মারধর মামলায় রামগঞ্জ উপজেলার ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাবেদ হোসেনসহ  ৩জনের  বিরুদ্ধে সমন জারি করেছেন আদালত। আজ বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুুপুরে লক্ষ্মীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রামগঞ্জ আদালতের বিচারক তাহরিনা আক্তার নওরিন সমর জারির এ আদেশ প্রদান করেন। বিকেলে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। 
মামলার বিবরন ও সূত্রে জানা যায়, ৩নং ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাবেদ হোসেনের আস্থাভাজন ও পশ্চিম ভাদুর গ্রামের মৃত সহিদ উল্যাহ ছেলে মোঃ সোহেল ফসলি জমির মাটি কেটে আনা নেওয়ার সময়, একই গ্রামের  কৃষক আলী আকবরের বর্গাজমি ক্ষতিগ্রস্থ হয়। এ ব্যাপারে আলা আকবর রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ দায়ের করেন। এতে চেয়ারম্যানসহ মামলার আসামী মোঃ সোহেল ও রাব্বি ক্ষীপ্ত হয়ে ১২ ফেব্রুয়ারি দুপুরে বাদীর বাড়ি সামনে তাকে মারধর করে রক্তাক্ত জখম করেন। পরে আলী আকবর বাদী হয়ে, চেয়ারম্যানকে প্রধান আসামী করে মোঃ সোহেল ও রাবিবর বিরুদ্ধে ১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার  লক্ষ্মীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রামগঞ্জ আদালতের মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে আজ আদালত এ রায় প্রদান করেন।
মামলাবাদী আলী আকবর জানান, চেয়ারম্যানসহ আসামীরা  আমাকে যেভাবে  লোহার রড দিয়ে অমানবিকভাবে  মারধর করেছেন, এতে আমি আশা করছিলাম  আদালত আসামীদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি হবে। আদালতের বিচারক সমন জারির আদেশ দিয়েছেন। আমি আশা করি আদালত কর্তৃক ন্যায় বিচার পাব। 
এ বিষয়ে ইউপি চেয়ারম্যান জাবেদ হোসেন মোবাইলে জানান, এ ব্যাপারে আমি কিছু জানি না। এভাবে কেউ কারো বিরুদ্ধে মামলা দিতেই পারে ।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages