হৃদরোগে মারা গেছেন রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার গুনময় পোদ্দার - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Wednesday 21 February 2024

হৃদরোগে মারা গেছেন রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার গুনময় পোদ্দার


হৃদরোগে মারা গেছেন রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার গুনময় পোদ্দার
রামগঞ্জ( লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার গুনময় পোদ্দার (৪৮) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। 
আজ বুধবার রাত সাড়ে ৮টায় রামগঞ্জ উপজেলা পরিষদ অফিসার্স ক্লাব প্রাঙ্গণে ব্যাডমিন্টন খেলার পর হটাৎ চেয়ার থেকে পড়ে গিয়ে শ^াসকষ্টে আক্রান্ত হন। 
খবর পেয়ে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকগণ অ্যাম্বুলেন্সযোগে ডাক্তার গুনময় পোদ্দারকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ডাক্তার গুনময় পোদ্দারের মৃত্যুর খবরে হসপিটালে ছুটে যান শত শত মানুষ। কান্নার রোল দেখা দেয় সহকর্মীদের মাঝে। 
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত কয়েকজন জানান, তিনি প্রায়ই বিভিন্ন এলাকায় ব্যাডমিন্টন খেলতে যেতেন। আজ বুধবার ঢাকা থেকে আসার পর সন্ধায় রামগঞ্জ অফিসার্স ক্লাব প্রাঙ্গণে প্রীতি ব্যাডমিন্টন ম্যাচে অংশগ্রহণ করেন। খেলা শেষে অন্যান্য অতিথিদের সাথে বসে কথা বলার একপর্যায়ে জ্ঞান হারিয়ে পড়ে যান। খবর পেয়ে দ্রুত তাকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। পরে জানা যায়, তিনি মারা গেছেন।
উল্লেখ্য ২০১৭ ইং সনে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসাবে যোগদান করেন ডাক্তার গুনময় পোদ্দার। এর পুর্বেও তিনি মেডিকেল অফিসার হিসাবে দীর্ঘদিন এ হসপিটালে কর্মরত ছিলেন। 
তিনি ব্যাক্তি জীবনে এক ছেলের জনক ও স্ত্রী কুর্মিটোলা মেডিকেল কলেজ হসপিটালে চিকিৎসক হিসাবে কর্মরত রয়েছেন। 
তার মৃত্যুর খবরে হসপিটালে ছুটে যান, রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. শারমিন ইসলাম, রামগঞ্জ পৌরসভার মেয়র ও বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন চৌধুরী, রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সোলাইমানসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages