অসহায় মানুষের মাঝে সম্ভাবনার রামগঞ্জ গ্রুপের ২শতাধিক শীত বস্ত্র বিতরণ । - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Friday 23 December 2022

অসহায় মানুষের মাঝে সম্ভাবনার রামগঞ্জ গ্রুপের ২শতাধিক শীত বস্ত্র বিতরণ ।

অসহায় মানুষের মাঝে সম্ভাবনার রামগঞ্জ গ্রুপের ২শতাধিক শীত বস্ত্র বিতরণ ।


রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
রামগঞ্জে অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর জন্য ও শীত নিবারণের উদ্দেশ্যে সম্ভাবনার রামগঞ্জ গ্রুপের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরনের আয়োজন করা হয়।

শুক্রবার, (২৩ ডিসেম্বর) সকাল ১০টায় রামগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় হলরুমে গ্রুপের এডমিন মোঃ আনোয়ার হোসেন (আনু) এর সভাপতিত্বে ও শীত বস্ত্র বিতরনের উদ্যোক্তা  গ্রুপ মডারেটর তাছলিমা আক্তার এর সার্বিক সহযোগিতায় এই শীত বস্ত্র বিতরণ করা হয়।

বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি ছিলেন সম্ভাবনার রামগঞ্জ গ্রুপের উপদেষ্টা সভাপতি ও রায়পুর এল এম পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুর রহমান, বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও উপদেষ্টা সাধারণ সম্পাদক শামছুল আলম পাটোয়ারী, রামগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনজুরুল হক ফারুক, দাসপাড়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোরশেদুল আমিন বাবু, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শাকিল আলম সহ এসময় আরো উপস্থিত ছিলেন, মডারেটর মোঃ রাসেল মিয়া, রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক কাউছার হোসেন, অর্থ সম্পাদক আবু তাহের, সাংবাদিক বেলায়েত বাচ্চু, ফারুক হোসেন, পারভেজ হোসাইন, ইকবাল হোসেন, আব্দুর রহমান সহ প্রমুখ নেতৃবৃন্দ।

উল্লেখ্য যে উপস্থিত অতিথিরা  সম্ভাবনার রামগঞ্জ গ্রুপের এরূপ উদ্যোগের জন্য প্রশংসা করেন। অতঃপর নেতৃবৃন্দ উপজেলার সবকটি ইউনিয়নের জন্য শীত বস্ত্র বিভিন্ন প্রতিনিধিদের হাতে তুলে দেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages