রামগঞ্জ শহরের মেইনরোডের মোবাইল বাজার শো-রুমে দূধর্ষ চুরি, ১৫ লক্ষ টাকার মালামাল লুট - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Sunday 7 November 2021

রামগঞ্জ শহরের মেইনরোডের মোবাইল বাজার শো-রুমে দূধর্ষ চুরি, ১৫ লক্ষ টাকার মালামাল লুট



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জ রামগঞ্জ শহরের মেইনরোডে মোবাইল বজার শো-রুমে আজ রবিবার (৭ নভেম্বর ২০২১ইং) সকাল ৬;১৫ টায় এক দূধর্ষ চুরি সংগঠিত হয়। এতে নগদ  ৯০ হাজার টাকা, ৬৭ টি  স্মার্ট ফোন সহ প্রায় ১৫ লক্ষাধিক টাকার মামলা লুট করে নিয়ে যায়। 
 দোকানের  বাহিরে থাকা সিসি ক্যামেরা  সুত্রে নিশ্চিত হওয়া যায় আজ রবিবার সকাল সোয়া ৬ টায় ৭/৮ জনের একটি সংবদ্ধ চোরের দল দোকানের সামনে অবস্থান করে সুকৌশলে দুই জনকে দোকানের ভিতরে প্রবেশ করে ১৫/২০ মিনিটের মধ্যেই দোকানে থাকা মুল্যবান মালামাল ও নগদ অর্থ লুট করে দ্রুত পালিয়ে যায়। 

শো-রুম মালিক  মাহবুব আলম জানান, প্রতিদিনকার মত আজ রবিবার সকাল ৯টায় তিনি তার শো-রুমে এসে দেখেন সামনের শার্টারের তালা কাটা। সাথে সাথে তিনি দোকানে ঢুকে দেখেন দোকানের শোকেইসগুলো থেকে মূল্যবান মোবাইলগুলো নেই এবং ক্যাশ বাক্স ভাঙ্গা। 
পরে তিনি সিসি ক্যামেরার ফুটেজ দেখেন। সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় ৭/৮জনের একদল চোর দোকানের শার্টারের সামনে কয়েকজন বিছানার ছাদর টানিয়ে তালা কেটে দোকানে ঢুকে। দোকানের ভিতরে ঢুকেই চোর সদস্যরা সবগুলো শো-কেইস থেকে দামি দামি ৬৭টি মোবাইলসেট ব্যাগে ভরে নেয়। দোকান থেকে বের হয়ে চোরের দল বাজারের দক্ষিণ দিকে চলে যায়। পরে দোকানের সবকিছু খুঁজে নিশ্চিত হন ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ ৯০ হাজার  টাকাসহ প্রায় ১৫ লক্ষ টাকার মোবাইলসেট নিয়ে যায় চোরের দল।

রামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্তল তদন্ত করেছে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। 

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages